whatsapp channel

কাদের ষড়যন্ত্রে ভেঙেছিল সুশান্ত-অঙ্কিতার মিষ্টি প্রেমের সম্পর্ক? জানালেন রঙ্গোলি চান্দেল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মৃত্যুর কারণ নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভিডিও মারফত তিনি সুশান্তের মৃত্যুর সম্ভাব্য কারণগুলি জনসমক্ষে তুলে ধরেন। এরপরই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া।…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মৃত্যুর কারণ নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভিডিও মারফত তিনি সুশান্তের মৃত্যুর সম্ভাব্য কারণগুলি জনসমক্ষে তুলে ধরেন। এরপরই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। পর্দা ফাঁস হয়ে যায় বলিউডের অন্দরের রহস্যের। একে একে হিন্দি ছবির হর্তাকর্তা ও মুভি মাফিয়াদের বিরুদ্ধে গর্জে উঠতে শুরু করে গোটা দেশ। দ্বিতীয় ভিডিওতে এই সকল গডফাদারদের পোষা মিডিয়া কীভাবে একজন তারকাকে মৃত্যুর দিকে ঠেলে দেয় সে কথাও স্পষ্ট বর্ণনা করেছেন কঙ্গনা। এবার অঙ্কিতা ও সুশান্তের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল, তাদের সম্পর্ক ভেঙেছিল এক ষড়যন্ত্রে এমনটাই দাবি করে নয়া তথ্য প্রকাশ্যে আনলেন তিনি।

সম্প্রতি সুশান্ত-অঙ্কিতার মিষ্টি মধুর সম্পর্ক নিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন উভয়ের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং। পোস্টে বেশ কিছু অজানা তথ্য তিনি নেটিজেনদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন। এই পোস্টটিই শেয়ার করে রঙ্গোলি সন্দীপের ভূয়সী প্রশংসা করে লেখেন, সুশান্ত নিজের জন্য এমনই পিআর টিম নিযুক্ত করেছিল যারা বলিউডের মুভি মাফিয়াদের হয়ে কাজ করত। পিআরের মেয়েটি ক্রমাগত সুশান্তের মগজ ধোলাই শুরু করে এবং তাকে বোঝাতে থাকে ইন্ডাস্ট্রিতে উপরে উঠতে হলে, সবার নজর কাড়তে হলে, একজন আকর্ষণীয় সঙ্গী থাকা অবশ্যই দরকার।

এখানে ভালোবাসাটা একটা ব্র্যান্ডিং, তাই নিজের ব্র্যান্ড তৈরি করতে গেলে নামিদামি সুপার মডেলদের সঙ্গে প্রেম করতে হবে। অঙ্কিতার মতো টেলিভিশন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে থাকা কিংবা তার সঙ্গে একই ফ্ল্যাটে থাকা সুশান্তের ইমেজ এর পক্ষে ভালো নয়। রঙ্গোলি আরো জানান, ওরা সুশান্তকে বোঝায় ইন্ডাস্ট্রিতে বাকিদের সমান হতে গেলে তাদের মতো হাঁটাচলা, কথা বলা, ভাবভঙ্গি সবটুকুই রপ্ত করতে হবে, না হলে সারা জীবন তিনি একজন স্ট্রাগলিং টেলিভিশন অ্যাক্টর হয়েই রয়ে যাবেন। এরপরই অঙ্কিতা ও সুশান্তের সম্পর্কে চিড় ধরতে শুরু করে, অঙ্কিতার ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন সুশান্ত এবং ভেঙে পড়েন‌ প্রেমিকা অঙ্কিতা, এভাবেই তাদের সম্পর্কের অবসান ঘটে। অন্যদিকে সুশান্ত সুপার মডেলদের ডেট করতে শুরু করেন এই ভাবেই চক্রান্ত করে উভয়ের সুন্দর প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়া হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media