Hoop Plus

মাস্ক লাগাও! ফটোগ্রাফারদের কড়া ধমক দিলেন অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

বি-টাউনে ধীরে ধীরে করোনা ছড়িয়ে পড়ছে। ভারতের মধ্যে করোনায় আক্রান্ত হওয়ার সবচেয়ে সংখ্যা বেশি হল মুম্বাইতে। কিন্তু এই অবস্থাতেই শুটিং করতে হচ্ছে অনেক তারকাদের। আবার অনেক ছবি রিলিজ করা এখনো বাকি, তাই প্রশাসন তাদের জন্য কয়েকটি নিয়ম বেঁধে দিয়েছেন। প্রশাসনের এই গাইডলাইন মেনে সেলিব্রেটিরা কাজ শুরু করছেন। সব তারকারাই এই প্রটোকল মেনে চলছে।

সম্প্রতি বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে একটি স্টুডিওর সামনে দেখা গেছে। সেখানে অক্ষয় কুমারের ছবি তুলতে পৌঁছে গিয়েছিল পাপারাৎজিরা। তারা তার ছবি তুলতে লাগলো। কিন্তু অক্ষয় কুমারের চোখে পরলো কোন একজন ক্যামেরাম্যান মাক্স পরে নেই।

তিনি সঙ্গে সঙ্গেই সেই ফটোগ্রাফারদের বললেন “মাক্স লাগাও”। এমন ধমক দিলেন যে ফটোগ্রাফাররাও মাক্স পড়তে বাধ্য হলেন। তারপর তিনি ক্যামেরার সামনে ভালোমতো পোজ দিয়ে দাঁড়িয়ে ছবি তুললেন। এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ইনস্টাগ্রাম একটি পেজে এই ভিডিও দেখতে পাওয়া গেছে। হাজার হাজার মানুষ এই ভিডিও পছন্দ করেছেন এবং অভিনেতা প্রশংসিত হয়েছেন। অনেকেই বলেছেন ঠিক করেছেন তিনি এই করোনা মহামারীর সময় মাক্স পড়া প্রত্যেকের খুবই প্রয়োজন। দেখুন অক্ষয়ের সেই ভিডিও।

Related Articles