whatsapp channel

Sweta Bhattacharya: ভয় পেলে কি করেন অভিনেত্রী শ্বেতা! কীর্তিকলাপ শুনলে অবাক হবেন

একগুচ্ছ বাংলা ধারাবাহিক থেকে শুরু অভিনয়ের কেরিয়ার। তবে তারপর পর্দার আকৃতি বদলে ফেললেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এবার রুপোলি পর্দায় ডেবিউ হল রুবেল দাসের (Rubel Das) হবু ঘরণীর। সর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

একগুচ্ছ বাংলা ধারাবাহিক থেকে শুরু অভিনয়ের কেরিয়ার। তবে তারপর পর্দার আকৃতি বদলে ফেললেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এবার রুপোলি পর্দায় ডেবিউ হল রুবেল দাসের (Rubel Das) হবু ঘরণীর। সর শুরুতেই যেন তার ভাগ্যের চাকা ঘুরল সোজাপথে। জীবনের প্রথম ছবিতে দেবের (Dev) সঙ্গে ‘প্রজাপতি’ সিনেমায় জুটি বাঁধলেন শ্বেতা ভট্টাচার্য। সঙ্গে আবার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শঙ্করের (Mamata Sankar) মতো অভিজ্ঞ শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ। এককথায় শ্বেতার ভাগ্যের শিকে ছিঁড়েছে বছরের শেষে।

আর জীবনের এই প্রথম পদক্ষেপের অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্বেতা বলেন যে, প্রথমবার প্রযোজকের ফোন পেয়ে বিশ্বাসই করতে পারেননি যে দেব, মিঠুন এবং মমতা শঙ্করের সঙ্গে কাজের সুযোগ এভাবে আসবে কোনোদিন। এছাড়াও ছবির সেটে যে সকলে খুব ভালোবেসেছে, যত্ন করেছে নবাগতার, তাও অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী। এছাড়াও এই মানুষগুলির থেকে পাওয়া প্রশংসা যে তিনি কোনোদিন ভুলবেন না, তা জানিয়েছেন শ্বেতা নিজে।

এছাড়াও নিজের কিছু ‘সিক্রেট’ এই সাক্ষাৎকারে শেয়ার করেন অভিনেত্রী। শ্বেতা বলেন যে তিনি নাকি ভয় পেলেই অজ্ঞান হয়ে যান। এই ঘটনা নাকি তার সাথে বারবার ঘটেছে। তবে এই সমস্যা কাটিয়ে উঠতে যে তাকে অনেক মানসিক প্রস্তুতি নিতে হয়, তাও স্বীকার করেছেন শ্বেতা। এছাড়াও তিনি জানান যে, তার ১৩ বছরের অভিনয় কেরিয়ারে প্রতিবার শ্যুটিংয়ের সঙ্গে তার মা গিয়েছেন। এই ঘটনা নাকি ‘প্রজাপতি’ ছবির শ্যুটিংয়েও হয়েছে তার ক্ষেত্রে। তবে কারো সাথে সেভাবে মেলামেশা না করার বিষয়ে শ্বেতা বলেন যে, তিনি মা, বাবা এবং কাছের মানুষকে নিয়েই থাকতে বেশি পছন্দ করেন।

প্রসঙ্গত, বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও সম্প্রতি শুরু হয়েছে শ্বেতা ভট্টাচার্যর নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। সেখানে হানি বাফনার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। তবে বাস্তব জীবনে তার একটাই প্রেম। আর তিনি হলেন রুবেল দাস। জানা গেছে, আগামী কয়েক বছরের মধ্যে সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা