Bengali SerialHoop Plus

Aparajita Adhya: আবারও ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, সঙ্গে থাকছে বিরাট চমক

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর পর দীর্ঘদিন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কে অভিনয়ে দেখা যায়নি। ‘জল নুপূর’-এ পারির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন অপরাজিতা। বহুদিন পর আবারও তাঁদের পছন্দের অভিনেত্রীকে ছোট পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন দর্শকরাও। ‘জল নুপূর’ ঘুরিয়ে দিয়েছিল অপরাজিতার কেরিয়ারের মোড়। টিআরপির আধিপত্যের যুগেও অপরাজিতা বিশ্বাস করেন, টিআরপি কখনও ঠিক করে দিতে পারে না এক শিল্পীর অভিনয় দক্ষতা। অপরাজিতা অভিনীত শেষ ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ অফ এয়ার হয়ে যাওয়ার পর তাঁকে ছোট পর্দায় সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে।

‘ঘরে ঘরে জি বাংলা’ সঞ্চালনা করছেন অপরাজিতা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ তাঁদের আদরের ‘অপাদি’-কে অবলীলায় বরণ করে নিচ্ছেন নিজেদের বাড়িতে। কিন্তু শোনা যাচ্ছে, ‘হরগৌরী পাইস হোটেল’-এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যেতে চলেছে অপরাজিতাকে। তবে এর আগেও বহু অভিনেতা-অভিনেত্রীকে ‘হরগৌরী পাইস হোটেল’-এ দেখা গিয়েছে অতিথি শিল্পীর ভূমিকায়। ফলে অপরাজিতার কাছে এই ধারাবাহিক কামব্যাক নয়, ক্যামিও বলা চলে। ‘হরগৌরী পাইস হোটেল’-এর নায়ক-নায়িকা শঙ্কর ও ঐশানীর জীবনে সমস্যার সৃষ্টি করতে চলেছে খোকন গুন্ডা।

খোকন গুন্ডার চরিত্রে দেখা যাবে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)-কে। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, একটি রান্নার প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে শঙ্কর ও ঐশানী। এই প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় দেখা যাবে অপরাজিতাকে। তবে বড় পর্দায় নিয়মিত হয়ে উঠেছেন তিনি।

সাম্প্রতিক কালে অপরাজিতা অভিনীত ফিল্ম ‘কথামৃত’ ও ‘লাভ ম্যারেজ’ রিলিজ করেছে। বরাবরের মতোই প্রশংসিত অভিনেত্রী। আগামী দিনে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ নতুন লুকে দেখা যাবে অপরাজিতাকে।

whatsapp logo