whatsapp channel

যেসব সিনেমায় অভিনয়ের প্রস্তাব রাতারাতি ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত হওয়ার পর অনেক পরিচালকদের ওপর আঙুল তুলছে নেটিজেন। অনেকেই নেপোটিজমের ফলে তার মানসিক অবসাদের জন্য বলিউডের নামী দামী সেলিব্রেটিরা দায়ী করেছেন। সূত্রে জানা…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত হওয়ার পর অনেক পরিচালকদের ওপর আঙুল তুলছে নেটিজেন। অনেকেই নেপোটিজমের ফলে তার মানসিক অবসাদের জন্য বলিউডের নামী দামী সেলিব্রেটিরা দায়ী করেছেন। সূত্রে জানা যায়, তার কিছু কিছু ফিল্ম হাত ছাড়া হয়ে গিয়েছিল একটি ফিল্ম সাইন করার ফলে। তার হাতে সময় ছিল না তাই তিনি না বলে দিয়েছিলেন সেই ডিরেক্টরদের। এই দিনগুলোর মধ্যে হলো-

১) ‘গোলিও কি রাসলীলা-রামলীলা’ – এই সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে মুম্বাই পুলিশ কিছুদিন আগেই তদন্ত করে জানতে পেরেছেন যে, পরিচালক এই সিনেমার জন্য প্রথমেই ঠিক করেছিল কিন্তু তার হাতে সময় না থাকার জন্য তিনি তাকে ফিরিয়ে দিয়েছিলেন। তারপর এই সিনেমায় তার জায়গায় রানবীর সিং কে নিয়েছিলেন। এই সিনেমা বক্স অফিসে খুব ভালো ব্যবসা করেছে।

২) ‘হাফ গার্লফ্রেন্ড’- চৈতন্য ভাগাতের লেখা গল্পের পরিপ্রেক্ষিতে এই সিনেমা। মহিত সুরি-র পরিচালিত সিনেমা হাফ গার্লফ্রেন্ডের লিড রোলের জন্য প্রস্তাব দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকে। কিন্তু তিনি তখন দিনেশ ভিজন পরিচালিত ‘রাবতা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এই কথা সবার প্রথমে চৈতন্য ভাগাত টুইটারে লিখে পোস্ট করেন।

৩) ‘ফিতুর’- পরিচালক অভিষেক কাপুর এই সিনেমার জন্য সবার প্রথমে প্রস্তাব দেন সুশান্ত সিং রাজপুতকে। কিন্তু তিনি একটি সিনেমা সাইন করে রেখেছিলেন বলে তার জন্য তাকে না বলে দিয়েছিলেন। তার বদলে অভিনেতা আদিত্য রায় কাপুরকে নেওয়া হয়।

৪) রো(RAW)- ২০১৭ তে রেমো আকবরের এই ছবিতে ফার্স্ট লুক এবং পোস্টার রিলিজ হয়ে গিয়েছিল সুশান্তের ছবি দিয়েই। তারপর তিনি সিনেমার টাকা ফেরত দিয়ে দেয় এবং তিনি না বলে দেন পরিচালককে। তারপর এই রোলে পরিচালক নেন অভিনেতা জন আব্রাহামকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media