Hoop Plus

রিয়ার উত্তরে সত্যির অভাব, জোরালো তদন্তে বাজেয়াপ্ত হল অভিনেত্রীর মোবাইল

একবছরে সম্পত্তি বেড়ে গিয়েছে প্রায় ১০ গুণ। রিয়া চক্রবর্তীর এই অস্বাভাবিক সম্পত্তি বৃদ্ধির কারণ খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যেখানে ২০১৭-১৮ আর্থিকবর্ষে তার মোট সম্পত্তি ছিল ৯৬ হাজার ২৮১ টাকা। সেখানে ২০১৮-১৯ আর্থিক বছরে প্রায় ১০ গুণ বেড়ে হয়েছে ৯ লক্ষ ৫ হাজার ৫৯৭ টাকা। যদিও রিয়াকে এই বিষয়ে দুবার জেরা করা হয়েছে, তবে তার উত্তরে রয়েছে প্রচুর অসঙ্গতি।

অবশেষে তৃতীয় দফার জেরায় নেওয়া হল বড়সড় পদক্ষেপ। বাজেয়াপ্ত করা হল রিয়া ও তার পরিবারের চারটি মোবাইল। যার মধ্যে রয়েছে রিয়ার দুটি ফোন, ভাই সৌভিকের একটি এবং বাবা ইন্দ্রজিতের আরেকটি ফোন। একইসাথে বাজেয়াপ্ত করা হয়েছে তার পরিবারের ব্যবহৃত সমস্ত রকম গ্যাজেট, দুটি আই প্যাড ও একটি ল্যাপটপ। জানা গিয়েছে, গ্যাজেটগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে।

উল্লেখযোগ্য, সোমবার টানা ১০ ঘণ্টা রিয়া, ভাই সৌভিক ও বাবাকে জেরা করেন ইডির আধিকারিকরা। তাদের তরফে জানতে চাওয়া হয়েছে যে, প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে কতবার মোট কত টাকা তোলা হয়েছে? কতগুলি ব্যাঙ্কে লকার রয়েছে রিয়ার? এছাড়া সুশান্তের দুটি কোম্পানিতে রিয়া, সৌভিকের শেয়ার কত? শুধু তাই নয় সুশান্তের কোম্পানিতে রিয়ার বাবারই বা ভূমিকা কী?

Related Articles