whatsapp channel

Sunny Leone: কলকাতায় আসছেন সানি লিওনি, দেখা করতে গেলেই খসবে কত টাকা!

বাঙালি ক্রমশ ভুতচতুর্দশী-র গন্ডি ছেড়ে আপন করতে শুরু করেছে বিদেশি হ্যালোউইনকেও। এককথায় হ্যালোউইন প্রায় ভুতচতুর্দশীর কাছাকাছি। ফলে এই উৎসব পালন করতে কোনো অসুবিধা নেই। বরং এটি অনেক বেশি মজাদার। বিভিন্ন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাঙালি ক্রমশ ভুতচতুর্দশী-র গন্ডি ছেড়ে আপন করতে শুরু করেছে বিদেশি হ্যালোউইনকেও। এককথায় হ্যালোউইন প্রায় ভুতচতুর্দশীর কাছাকাছি। ফলে এই উৎসব পালন করতে কোনো অসুবিধা নেই। বরং এটি অনেক বেশি মজাদার। বিভিন্ন ধরনের ভুত সেজে বন্ধুদের ভয় দেখানোর আকর্ষণ আলাদা। তবে এবার কলকাতার বুকে হ্যালোউইন পেতে চলেছে অন্য মাত্রা। বিশেষ অতিথি হয়ে কলকাতার বুকে পা রাখতে চলেছেন সানি লিওনি (Sunny Leone)।

Advertisements

আগামী 29 শে অক্টোবর কলকাতার বিষ্ণু বিজলি গার্ডেনে আয়োজন করা হয়েছে হ্যালোউইন স্পেশ্যাল পার্টির। এই পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছে সানিকে। তবে শুধুমাত্র বিশেষ অতিথি নয়, সানি উপস্থিত থাকবেন পার্টির ডিজে হিসাবে। তাঁর বাজানো মিউজিকের তালে তালে জমে উঠবে হ্যালোউইন পার্টি। পার্টি শুরু হবে রাত আটটা থেকে। শেষ হবে ভোর চারটে নাগাদ। প্রথমবার ডিজে হিসাবে কলকাতার বুকে দেখা মিলবে সানির। এই বিশেষ পার্টির এন্ট্রি ফি হচ্ছে এক হাজার চারশো নিরানব্বই টাকা। কাপল এন্ট্রি ফি হল তিন হাজার চারশো নিরানব্বই টাকা। এছাড়াও রয়েছে দুই হাজার ন’শো নিরানব্বই, চার হাজার ন’শো নিরানব্বই থেকে শুরু করে পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত এন্ট্রি ফি।

Advertisements

কম মূল্যের টিকিট বাদ দিয়ে বাকি সবকটি টিকিটের ক্ষেত্রেই রয়েছে বিশেষ কিছু সুবিধা। পঞ্চাশ হাজার টাকার টিকিটের ক্ষেত্রে থাকছে তিন বোতল বিদেশি সুরার হ্যাম্পার। থাকবেন একজন পার্সোনাল বাটলারও। তবে হ্যালোউইন পার্টিতে অংশগ্রহণের জন্য বয়স হতে হবে আঠারো বছরের উপরে। এই পার্টি নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত সানি নিজেও। কারণ কলকাতার বুকে প্রথমবার ডিজে হতে চলেছেন তিনি।

Advertisements

তবে এর আগেও একাধিকবার ফিল্মের প্রোমোশনে কলকাতায় এসেছেন সানি। এমনকি কয়েকবার ফেস্টিভ সিজনেও পার্টি করতে এসেছিলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Advertisements