whatsapp channel

Damini Ghosh: রূপে-লাস্যে টেক্কা দেবেন শাশুড়িকেও, শ্রাবন্তীর হবু পুত্রবধূ দামিনীকে চেনেন!

সোশ্যাল মিডিয়ার দৌলতে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) পাশাপাশি তাঁর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ও একই রকম চর্চায় থাকেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও নেটদুনিয়ার বাসিন্দাদের কম আগ্রহ নেই। বিশেষ করে বছর কয়েক আগে সম্পর্কের…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

সোশ্যাল মিডিয়ার দৌলতে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) পাশাপাশি তাঁর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ও একই রকম চর্চায় থাকেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও নেটদুনিয়ার বাসিন্দাদের কম আগ্রহ নেই। বিশেষ করে বছর কয়েক আগে সম্পর্কের কথা প্রকাশ্যে এনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ (Damini Ghosh)। জনপ্রিয়তায় তিনিও কিন্তু কম যান না মা ছেলের থেকে। বিশেষ করে হটনেস, শরীরী লাস্যে শ্রাবন্তীকেও টেক্কা দিতে পারেন দামিনী। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একবার উঁকি দিলে সহজে বেরিয়ে আসার জো নেই।

পেশায় মডেল দামিনী। শ্রাবন্তীর হবু পুত্রবধূ হিসেবে পরিচিত হলেও নিজের কর্মক্ষেত্রে কিন্তু যথেষ্ট জনপ্রিয় তিনি। এত কম বয়সেই যে উচ্চতায় তিনি পৌঁছেছেন তা বাস্তবিকই প্রশংসনীয়। সুন্দরী দামিনী যেকোনো পোশাকেই নিজেকে অদ্ভূত সুন্দর ভাবে মেলে ধরতে পারেন। ট্র্যাডিশনাল হোক বা ওয়েস্টার্ন, দামিনী সব পোশাকেই আবেদনময়ী।

Damini Ghosh: রূপে-লাস্যে টেক্কা দেবেন শাশুড়িকেও, শ্রাবন্তীর হবু পুত্রবধূ দামিনীকে চেনেন!

নেট পাড়ায় দামিনীর ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হতে যায়। বিশেষ করে হট পোশাকে কোনো ছবি শেয়ার করলে সেগুলিতে সবথেকে বেশি লাইক পড়ে। কখনো বিকিনিতে, কখনো আবার খোলামেলা ওয়েস্টার্ন ড্রেসে ধরা দেন তিনি। নামী মডেল দামিনী বেশ বিলাসবহুল জীবনযাপন করেন। আবার শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বোনপো অনীশের সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে তাঁর।

প্রসঙ্গত, শ্রাবন্তীর পরিবারের সঙ্গে খুবই ভালো সম্পর্ক দামিনীর। হবু শাশুড়ি শ্রাবন্তীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করার পাশাপাশি বাস্তবেও বেশ ভালো সম্পর্ক তাঁর। কিছুদিন আগেই দামিনীর জন্মদিনে তাঁকে একটি বহুমূল্য ব্র্যান্ডেড ব্যাগ উপহার দেন শ্রাবন্তী। ছেলের এই  সম্পর্ক নিয়ে যথেষ্ট সাপোর্টিভ অভিনেত্রী। তাঁর পূর্ণ সমর্থন রয়েছে এই সম্পর্কে। এমনকি তিনি এমনটাও স্পষ্টই জানিয়েছিলেন যে, এই বয়সটাই প্রেম করার। এমনকি অভিমন্যু এবং দামিনী যদি লিভ ইন সম্পর্কেও জড়ান তাহলেও তাঁর কোনো আপত্তি থাকবে না বলেই জানিয়েছিলেন শ্রাবন্তী। টলিউডের ‘কুল শাশুড়ি’ তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই