whatsapp channel

Madan Mitra: ফের সোনাগাছিতে রাজনীতির ‘কালারফুল বয়’ মদন মিত্র! করলেন গুরুত্বপূর্ন কাজ

কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) বর্তমানে পঞ্চায়েত ভোটের কাজ নিতে ব্যস্ত, কালীপুজো মিটতে না মিটতেই পঞ্চায়েত ভোট নিয়ে সরব হয়েছেন মদন দা। কিন্তু, রাজনীতির বাইরেও তিনি যে বিরাট মনের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) বর্তমানে পঞ্চায়েত ভোটের কাজ নিতে ব্যস্ত, কালীপুজো মিটতে না মিটতেই পঞ্চায়েত ভোট নিয়ে সরব হয়েছেন মদন দা। কিন্তু, রাজনীতির বাইরেও তিনি যে বিরাট মনের মানুষ সেসব কথা অনেকেই জানেন। আর ঠিক সেই কারণেই, সোনাগাছিতে পা রাখলেন মদন দা।

Advertisements

যদিও, মদন মিত্র বহু সাক্ষাৎকারে বারবার বলেছেন, “আমি সোনাগাছি যাই। এই নিয়ে চোখ কপালে তোলার কিছু হয়নি।” সুতরাং, এবারেও তিনি সোনাগাছি গিয়েছেন সেটা কোনো বড় বিষয় নয়, বরং, বড় বিষয় হল তিনি যেই কারণের জন্য গিয়েছেন। কি সেই কারণ?

Advertisements

বুধবার বিকেলের পর থেকে ভ্রাতৃদ্বিতীয়া শুরু হয়ে যায় ও পরের দিন দুপুর পর্যন্ত সেই ফোঁটা উৎসব চলে। এদিন প্রায় প্রত্যেক ঘরে ঘরে শুরু হয় ভাই বোনদের মিলন উৎসব, ভাইয়ের মঙ্গল কামনায় বোন বা দিদিরা ফোঁটা দেয়, হয় মিষ্টিমুখ, চলে উপহার দেওয়া নেওয়া। সেরকম, মদন মিত্র এই ভাইফোঁটা উৎসবকে কেন্দ্র করেই যান সোনাগাছি, এবং সেখানকার বোনদের থেকে নেন ফোঁটা।

Advertisements

এর আগেও মদন দা পুজোর সময় সোনাগাছির যৌনপল্লিতে যান শুধু মাত্র পুজো উদ্বোধনে। এবারে তার যাওয়ার উদ্দেশ্য ফোঁটা। প্রসঙ্গত, মদন মিত্র রাজ্য রাজনীতির একজন সক্রিয় ব্যাক্তি হলেও তিনি ছক ভাঙতে বরাবর ভালোবাসেন। রঙিন পোশাক, খালি গলায় গান, মজা, আনন্দ নিয়ে থাকতে ভালোবাসেন। এই সেই মানুষটাই যে সোনাগাছি গিয়ে সেখানকার মহিলাদের পাশে দাঁড়াবেন সেটি খুবই স্বাভাবিক। সেইজন্যেই, একটা সময় মদন মিত্র গর্বের সঙ্গে বলেন, “এই যৌনকর্মীদের পাশে তিনি বরাবর ছিলেন, আছেন, থাকবেন।”

Advertisements
whatsapp logo
Advertisements