whatsapp channel

Kareena Kapoor: করিনার জেদের কাছে হার মানেন নির্মাতারা!

নায়ক হওয়ার কথা ছিল অন্য কারোর, কিন্তু তখন প্রেমে মশগুল করিনা ও শাহিদ (Kareena-Shahid)। বিনোদনের কেন্দ্র বিন্দুতে ছিল শাহিদ-করিনার মুচমুচে লাভ স্টোরি। এতে করে ‘জব উই মেট’ (Jab We Met)-…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

নায়ক হওয়ার কথা ছিল অন্য কারোর, কিন্তু তখন প্রেমে মশগুল করিনা ও শাহিদ (Kareena-Shahid)। বিনোদনের কেন্দ্র বিন্দুতে ছিল শাহিদ-করিনার মুচমুচে লাভ স্টোরি। এতে করে ‘জব উই মেট’ (Jab We Met)- থেকে বাদ যেতে হয় বলিউডের এক স্বনামধন্য নায়ককে।

Advertisements

এমনিতেই কাপুর পরিবারের স্বজনপোষণ নীতি শুরু থেকে চলে আসছে, পরিবার তান্ত্রিক হিসেবে অভিনেতা হওয়ার দৌড়। অভিনয় পারলেও বা না পারলেও শুধুমাত্র গ্ল্যামার জগতে থেকে অর্থ উপার্জন আর যশের জন্য সিনে ইন্ডাস্ট্রিতে আসা, এরই, দুর্দান্ত উদাহরণ হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। একটা সময় লাগাতার সিনেমা তার ফ্লপ হত, ঝুলিতে এখনও পর্যন্ত নেই কোনো জাতীয় পুরস্কারের তকমা, অথচ চালে ঢালে নবাবীয়ানা তাঁর ষোলোআনা! যদিও এখন তিনি নবাব ঘরণী, তাই তার গ্ল্যামারে আরও সংযোজন হয়েছে বাড়তি ইন্টারেস্ট।

Advertisements

সম্প্রতি, এক সাক্ষাৎকারে থেকে জানা যায় ‘জব উই মেট’- সিনেমার নায়কের ভূমিকায় থাকার কথা ছিল অন্য কারোর, কিন্তু শুধুমাত্র করিনা কাপুর এর জেদের কারণে তার বিপরীতে অভিনয় করেন শাহিদ কাপুর। যদিও সিনেমাটি সুপারহিট, কিন্তু বঞ্চিত হয়েছিলেন সেই নায়ক। ভাবছেন কে সে?

Advertisements

যার নায়ক হওয়ার কথা ছিল তিনিই নাকি প্রযোজকদের সঙ্গে কথা বলে পরিচালক ও নায়িকার নাম দেন।তার কথায়, “আমিই প্রযোজকদের বললাম, পরিচালক হিসেবে ইমতিয়াজ় আলিকে নিন। নায়িকা হোক করিনা।” সেরকমই হল, শ্যুটিং শুরু, অথচ নায়ক হয়ে উঠতে পারলেন না ধর্মেন্দ্র-পুত্র ও ‘আশ্রম’ সিরিজ খ্যাত ববি দেওল (Bobby Deol). অনেকেই জানেন যে একেবারে শুরুর দিকে ‘আজনবি’ ছবিতে বেবোর বিপরীতে অভিনয় করেছিলেন ববি। সেইসময় ছবিটি হিট হয়, তাই এ বারও পর্দায় একসঙ্গে অভিনয় করতে চেয়েছিলেন ববি, কিন্তু, প্রেমে অন্ধ ছিলেন করিনা। যদিও এই সিনেমার পর শাহিদের সঙ্গে আর কোনো সিনেমা করেননি বেবো, বর্তমানে তিনি সইফ ঘরণী ও তৈমুর, জাহাঙ্গীরের মা।

Advertisements
whatsapp logo
Advertisements