whatsapp channel

মালদ্বীপে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা ধুপিয়া, ছবি ভাইরাল মুহূর্তে

নেহা ধুপিয়া বলিউডের অতি জনপ্রিয় মুখ। সম্প্রতি ৪০-এ পা দিলেন মোহময়ী নেহা ধুপিয়া। ২০০২ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ট্যাগ জিতে এরপরই অংশ নিয়েছিলেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। তার পর সেখান থেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নেহা ধুপিয়া বলিউডের অতি জনপ্রিয় মুখ। সম্প্রতি ৪০-এ পা দিলেন মোহময়ী নেহা ধুপিয়া। ২০০২ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ট্যাগ জিতে এরপরই অংশ নিয়েছিলেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। তার পর সেখান থেকে পেরিয়ে এসেছেন এক লম্বা পথ। ডেবিউ করেছেন বলিউডে ‘গ্রাফিটি’ সিনেমা দিয়ে। তবে শুধু হিন্দির ছবির জগতেই নিজেকে সীমাবদ্ধ থাকেননি। অভিনয় দক্ষতা আর ট্যালেটের জেড়ে কাজ করেছেন পঞ্জাবি, তেলুগু, মালয়লম এমনকি জাপানি ছবিতেও।

Advertisements

খ্যাতির শীর্ষে থাকতেই ২০১৮ সালে বিয়ে করেন অভিনেতা ও তাঁর প্রিয় বন্ধু অঙ্গদ বেদীকে। সেবছরই তাঁদের জীবনে আসে ছোট্ট পরী মেহর। এখন তিনজনে সুখেই সংসার করছেন। করোনা ভাইরাস আর লকডাউনের এই দীর্ঘ সময় পেরিয়ে স্বামী স্ত্রী বেরিয়ে পড়েছেন মালদ্বীপের উদ্দেশ্যে। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন এই যুগল।

Advertisements

নিজের সোস্যাল সাইটে অভিনেত্রী বেশ সক্রিয়। নিজের নানান মুহূর্তের ছবি শেয়ার করতে ভোলেননা নায়িকা। এবার সোমবার মালদ্বীপে সমুদ্র সৈকতের ধারে নতুন ছবি শেয়ার করতে ভুললেননা অভিনেত্রী। কমলা আর সাদার সংমিশ্রণে ওয়ান পিস আর সানগ্লাস পড়ে লাস্যময়ী রুপে ছবি পোস্ট করলেন। খালি পায়ে হাতে টুপি আর ঘড়ি নিয়ে সমুদ্রের ধারে পোজ দিতে ব্যস্ত নায়িকা। এই ছবি শেয়ারের সাথে সাথে ছবিটি ভাইরাল। আর ক্যাপশানে লিখলেন,”আমার মতো সোমবারের এই নীল অন্য কেউ অনুভব করতে পারে”। ২ঘন্টায় ৭৫ হাজারের বেশী লাইক এই পোস্টে। রীতিমতো ভাইরাল।

Advertisements

এর আগেও স্বামী অঙ্গদ আর নেহা মালদ্বীপে একটি ছবি শেয়ার করেছিলেন তাও ভাইরাল হয়েছিল। পুলে শীতল হাওয়ার সাথে কিছুটা ঝলমল রোদে ভিজতে দেখা যায় এই দম্পতিকে। টুপি আর কালো বিকিনিতে নেহা আর নীল শর্টসে পোজ দিয়ে ছবি তোলেন।

Advertisements

উল্লেখ্য, চলতি বছরে এম.টিভির একটি রিয়ালিটি শোতে বিচারক ছিলেন নেহা। একটি চড় মারার ঘটনায় নেহা ধুপিয়ার একটি মন্তব্য করেন। এই মন্তব্যকে কেন্দ্র করে নানা বিতর্ক ছড়ায়। এরপরই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল। এখন দেখুন অভিনেত্রীর অসাধারণ ছবিগুলি।

whatsapp logo
Advertisements
Avatar