whatsapp channel

Rituparna Sengupta: সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, উষ্ণ লুকে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বরাবর বিভিন্ন স্টাইলে ফটোশুট করে তা শেয়ার করেন ইন্সটাগ্রামে। তিনি যথেষ্ট ভার্সেটাইল অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রায় সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। সম্প্রতি ঋতুপর্ণা শেয়ার করলেন তাঁর একটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বরাবর বিভিন্ন স্টাইলে ফটোশুট করে তা শেয়ার করেন ইন্সটাগ্রামে। তিনি যথেষ্ট ভার্সেটাইল অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রায় সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। সম্প্রতি ঋতুপর্ণা শেয়ার করলেন তাঁর একটি সাহসী ছবি।

Advertisements

ঋতুপর্ণার শেয়ার করা ছবিটি সাদা-কালো। ছবিতে দেখা যাচ্ছে, সাদা চাদরের উপর সাদা রঙের শার্ট পরে আধশোওয়া হয়ে রয়েছেন ঋতুপর্ণা। শার্টটি ফ্রন্ট ওপেন। ফলে ঋতুপর্ণার ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। হালকা মেকআপে চোখ টানছে স্মোকি আই। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। চুলের কিছু অংশ এসে পড়েছে উন্মুক্ত ক্লিভেজের উপর। কিছু অংশ আলগাভাবে পড়ে রয়েছে ঋতুপর্ণার এক চোখের উপর। ছবিটি শেয়ার করে ক্যাপশনে একটি সাদা রঙের হার্ট ইমোজি দিয়েছেন ঋতুপর্ণা। ছবির কমেন্ট বক্স অবশ্যই মিশ্রিত। অনেকে অশ্লীল কটুক্তি করলেও নেটিজেনদের অধিকাংশ ঋতুপর্ণা ছবিটির প্রশংসা করেছেন। অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

বর্তমানে ঋতুপর্ণা অত্যন্ত ব্যস্ত ফিল্ম ও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে। পুজোর সময় লঞ্চ হয়েছে ‘মহিষাসুরমর্দিনী’-র ট্রেলার যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। এটি একটি নারীকেন্দ্রিক ফিল্ম। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত (Parambrata Chatterjee)। অপরদিকে বাংলা ফিল্ম ‘আকরিক’-এ ঋতুপর্ণাকে দেখা যাবে সিঙ্গল মাদারের চরিত্রে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)।

Advertisements

অপরদিকে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ফিল্মে ঋতুপর্ণাকে দেখা যাবে ক্যামিও করতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সল্ট’। এই ফিল্মে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করেছেন চন্দন রায় স্যান্যাল (Chandan Roy Shanyal)।

Advertisements

whatsapp logo
Advertisements