whatsapp channel

Lifestyle: যে বিশেষ কারণে বয়স্ক পুরুষরা কমবয়সী মেয়েদের সঙ্গী হিসেবে পেতে চান

আগেকার দিনে বয়স্ক মানুষরা কম বয়সী মেয়েদের বিয়ে করতো, সেরকম চল ছিল। ফলে মেয়েরা খুব কম বয়সেই বিধবা হত, কম বয়সে মা হত, এমনকি একাধিক বার অনেকের বিয়ে করতে হত।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আগেকার দিনে বয়স্ক মানুষরা কম বয়সী মেয়েদের বিয়ে করতো, সেরকম চল ছিল। ফলে মেয়েরা খুব কম বয়সেই বিধবা হত, কম বয়সে মা হত, এমনকি একাধিক বার অনেকের বিয়ে করতে হত। সেই চিত্র এখন পুরোপুরি পাল্টে গিয়েছে, বিয়ে করার আগে মানুষ এখন লিভ ইন করে, বয়স নিয়ে মাথা ঘামায় না, স্ত্রী বয়সে বড় হলেও অসুবিধা নেই। এরপরেও, বেশিরভাগ পুরুষ পছন্দ করে কম বয়সী মেয়ে, অন্তত পক্ষে গবেষণা তাই বলছে। চলুন, জানি কেন পুরুষরা কম বয়সী মেয়েদের জীবন সঙ্গী হিসেবে পেতে চাইছে।

Advertisements

প্রথমত, পুরুষরা এটাই ভাবেন যে কম বয়সী মেয়ে বিয়ে করলে সৌন্দর্য বহু বছর পর্যন্ত বহাল থাকবে। বেশি বয়সের বা সমান বয়সের মেয়ে বিয়ে করলে অল্প সময়ের মধ্যে বুড়িয়ে যাবে। কথাগুলো একেবারেই বাস্তব, শুনতে খারাপ লাগলেও। তবে সব পুরুষের চিন্তাধারার ক্ষেত্রে এর মিল নাও হতে পারে।

Advertisements

পুরুষরা জানে যে তাদের যৌন উদ্দীপনা ৫৫ পর্যন্ত টানটান থাকে। তাই কম বয়সী মেয়ে বিয়ে করলে একটি দুর্দান্ত সহবাস সঙ্গী পাওয়া যেতে পারে। এছাড়া, কম বয়সী মেয়েদের ত্বকের ও চুলের সৌন্দর্য থাকে। অকালে বার্ধক্য দেখা দেয় না। এছাড়া, কম বয়সী মেয়েদের সঙ্গে আড্ডা দেওয়া যায়, বন্ধু হয়ে উঠতে পারে।

Advertisements

এটা সাইকোলজি বলছে যে কম বয়সী মেয়ে বিয়ে করলে ওদের দমিয়ে রাখা যায়। শুধু সাইকোলজি নয়, পরিস্থিতি ও অনেক উদাহরণ আছে। সেই নিরীখে কিছু পুরুষ আছে যারা চান তাদের স্ত্রী তাদের বশবর্তী হয়ে থাকুক। সমবয়সী বা বয়সে বড় কোনো মেয়েকে বিয়ে করলে তাকে নিজের মতো করে সাজিয়ে নেওয়া যায় না।

Advertisements

Disclaimer: এই প্রতিবেদনটি কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয়। প্রত্যেকটি মানুষ আলাদা তাই কোনো নির্দিষ্ট ব্যাক্তিকে আক্রমণ করা এর কাজ নয়।

whatsapp logo
Advertisements