whatsapp channel

Kartik Aaryan: অক্ষয়ের বিকল্প হয়ে উঠছেন কার্তিক আরিয়ান!

বর্তমানে অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্মগুলি বলিউডে মাঝারি ধরনের হিট হচ্ছে। কিন্তু কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ক্রমশ সকলকে চমকে দিচ্ছেন। কার্তিক অভিনীত ‘ভুল ভুলাইয়া 2’ ফিল্মটি তৈরি করেছিল রেকর্ড। অথচ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্মগুলি বলিউডে মাঝারি ধরনের হিট হচ্ছে। কিন্তু কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ক্রমশ সকলকে চমকে দিচ্ছেন। কার্তিক অভিনীত ‘ভুল ভুলাইয়া 2’ ফিল্মটি তৈরি করেছিল রেকর্ড। অথচ এই ফিল্মের ফার্স্ট লুক প্রকাশের পর অক্ষয়ের সাথে রীতিমত তুলনা করা হয়েছিল কার্তিককে। তিনি হয়েছিলেন ট্রোলের সম্মুখীন। প্রসঙ্গত, ‘ভুল ভুলাইয়া’-র নায়ক ছিলেন অক্ষয়। কিন্তু ‘ভুল ভুলাইয়া 2’ রিলিজের পর বদলে গিয়েছে পরিস্থিতি। বর্তমানে কার্তিক আরিয়ান বলিউডের এক নম্বরের সিংহাসন দখলের লড়াইয়ে অনেকটাই এগিয়ে। তবে এবার ‘হেরা ফেরি’-র সিকোয়েলেও অক্ষয়কে রিপ্লেস করলেন কার্তিক!

Advertisements

‘হেরা ফেরি’-র মতো জনপ্রিয় কমেডি ফিল্মে অভিনয় করেছিলেন সুনীল শেঠি (Suniel Shetty), পরেশ রাওয়াল (Paresh Rawal), অক্ষয়কুমার। 2006 সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’র সিকোয়েল ‘ফির হেরা ফেরি’। এই ফিল্মেও তাঁদের তিনজনকে একসাথে অভিনয় করতে দেখা যায়। এই ফিল্মটিও বক্স অফিসে যথেষ্ট সফল হয়েছিল। ফলে অক্ষয়কে রিপ্লেস করার অর্থ হল এই ত্রিমূর্তির জুটি ভেঙে যাওয়া। ‘হেরা ফেরি 3’-র ঘোষণা হলেও অক্ষয়কে রিপ্লেস করে কার্তিক এই ফিল্মে আসছেন, এই তথ্য এখনও নির্মাতাদের তরফে সুনিশ্চিত করা হয়নি। তবে ‘হেরা ফেরি’-র মুখ্য অভিনেতা পরেশ রাওয়াল জানিয়েছেন, ‘হেরা ফেরি 3’-তে অভিনয় করছেন কার্তিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Advertisements

11 ই নভেম্বর সকালে টুইট করে এই তথ্য জানান পরেশ। ‘হেরা ফেরি’ পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন (Priyadarshan)। ‘ফির হেরা ফেরি’ পরিচালনা করেছিলেন নীরজ ভোরা (Neeraj Bhora)। ‘হেরা ফেরি 3’-ও তিনিই পরিচালনা করছেন।

Advertisements

তবে সম্পূর্ণ কাস্ট অ্যান্ড ক্রু-র তালিকা এখনও সামনে আসেনি। ফিল্মের প্রি-প্রোডাকশন এই মুহূর্তে চূড়ান্ত পর্যায়ে রয়েছে।

whatsapp logo
Advertisements