Sudipa Chatterjee: ছেলের জন্মদিনে রাঁধুনির অবতারে ‘রান্নাঘরের রানী’, কি কি স্পেশাল মেনু রাঁধলেন সুদীপা!

টিভির পর্দায় সকলেই তার হাত ধরেই রান্না শেখেন। জি-বাংলার বিশেষ অনুষ্ঠান 'রান্নাঘর'(Rannaghor) -এর সঞ্চালিকা তিনি। আর কেউ নন, তিনি হলেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। তবে আজ টিভি পর্দায় রান্নার অনুষ্ঠানের…

HoopHaap Digital Media

টিভির পর্দায় সকলেই তার হাত ধরেই রান্না শেখেন। জি-বাংলার বিশেষ অনুষ্ঠান ‘রান্নাঘর'(Rannaghor) -এর সঞ্চালিকা তিনি। আর কেউ নন, তিনি হলেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। তবে আজ টিভি পর্দায় রান্নার অনুষ্ঠানের সঞ্চালিকাকে দেখা গেল অন্যরূপে। আজ নিজের বাড়িতে তিনি রাঁধুনি। উপলক্ষ একটাই, আজ তার ছেলে আদিদেবের জন্মদিন। তাই জন্মদিনে ছেলেকে সাড়ম্বরে খাওয়ালেন সঞ্চালিকা। কি কি পদ রাঁধলেন ছেলের জন্য?

একটু একটু করে বড় হচ্ছে সুদীপা ও অগ্নিদেবের ছেলে আদিদেব চ্যাটার্জী। শনিবার পূর্ণ হল তার চার বছর বয়স। তাই ছেলের জন্মদিনে আজ রাঁধুনিদের সঞ্চালিকা নয়, খোদ খুন্তি হাতে রান্নাঘরে লেগে পড়লেন সুদীপা। এদিন নিজের হাতে ছেলেকে রেঁধে খাওয়ালেন তিনি। ইনস্টাগ্রামে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেল তারই ঝলক। ভিডিওতে দেখা যাচ্ছে, আদিদেবের জন্য একদম বাঙালি মেনু বানিয়েছিলেন সুদীপা। পাঁচরকমের ভাজা সহযোগে ভাত; সঙ্গে আবার লুচি; তার সাথে সব্জি দিয়ে ডাল, ঝুরি আলু ভাজা, পমফ্রেট মাছের ঝাল, চিংড়ির মালাইকারি, চিকেন কারি, চাটনি, এবং পায়েস।ঘরোয়া উপায়ে একেবারে ভুরিভোজের আয়োজন হল আজ সুদীপার বাড়িতে।

এদিকে আজকের এই বিশেষ দিনে একদম বাঙালি বাবু হিসাবে দেখতে পাওয়া গেল ছোট্ট আদিদেবকে। পরনে ধুতি-পঞ্জাবি, গলায় রজনীগন্ধার মালা। তবে জন্মসূত্রে সেলেব হলেও নিয়মে ঘাটতি নেই আদিদেবের। কারণ ভিডিওতে দেখা গেল খাবার টেবিলে বসেই বাবা, দিদিমা, মাসি থেকে শুরু করে মা- সবার আর্শীবাদ নিল আদিদেব। পরে একদম রীতিমেনে খাওয়া শুরু করল সে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

প্রসঙ্গত, এদিন সকালেই আদিদেবের নানান কীর্তির একটি কোলাজ ভিডিও পোস্ট করেন সুদীপা। আর সেখানে তিনি লেখেন- ‘প্লিজ, প্লিজ এত জলদি বড় হোস না, একটু আস্তে…. আদিদেব চারে পা দিল আজ। সবার আর্শীবাদ চাই। আর এই ভিডিও দেখে অনেক অনুরাগীই আদিদেবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই জানিয়েছেন অন্তহীন ভালোবাসা।