Hoop PlusTollywood

Madhumita Sarcar: নামমাত্র পোশাক পরে মাঝরাতে একি করছেন অভিনেত্রী মধুমিতা!

টলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনয় এবং সৌন্দর্য, এই দুই সুগুন দিয়েই ভক্তদের নজর কাড়েন এই বঙ্গতনয়া। তবে এই দুইয়ের সঙ্গে তার শখের বিষয়টি হল ফ্যাশন স্টাইলিং। সামাজিক মাধ্যমে প্রায়ই তার ঝলক দেখা যায়। নিজেকে নানা রূপে অবতীর্ণ করে প্রায়ই রঙিন প্রজাপতি হতে দেখা যায় এই অভিনেত্রীকে। এসব নিয়ে বিস্তর বিতর্ক হলেও তাতে খুব একটা আমল দেননা তিনি। নিজের মতো করে কখনো শাড়িতে, কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে আবার কখনো স্বল্পবসনে আব্রু ঢেকে জনসমক্ষে আসেন এই অভিনেত্রী।

এবার শীতের শেষে আরো বেশি করে উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে পোস্ট করলেন সাহসী ভিডিও। এক্কেবারে খোলামেলা অবতারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে রাতের পোশাকে রাতপরীর বেশে দেখা গেছে। এই ভিডিওতে চার দেওয়ালের মধ্যে হালকা আলোয় দেখা গেল তাকে। তার পরনে ছিল হালকা সবুজ রংয়ের সরু ফিতের ফিনফিনে ব্যাকলেস শর্ট গাউন। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুল- সব মিলিয়ে যেন আরো বেশি করে আবেদনময়ী হয়ে উঠলেন তিনি। ব্যাকগ্রাউন্ডে এলি গোল্ডিং-এর ‘মিডল অফ দ্য নাইট’ গানটি জুড়ে দিয়েছেন ভিডিওর সঙ্গে। আরে এই গানের তালে তালে নিজেকে আরো বেশি করে সাহসী লুকে মেলে ধরেছেন অভিনেত্রী।

আর এই ভিডিওর পাশাপাশি নজর কেড়েছে পোস্টের ক্যাপশন। ক্যাপশনে তিনি লিখেছেন ‘মধ্যরাতে শুটিং’। এই ভিডিও দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। উষ্ণতার জোয়ারে ভাসলেন সকলেই। অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই লিখেছেন নানান কথা। কেউ লিখেছেন, ‘মাঝরাতের মানে টা বুঝলাম ভিডিও দেখেই’; অন্যজন লিখেছেন, ‘উফ, তোমায় দেখেই গরম হয়ে গেলাম’। কেউ ক্রু আবার তাকে বলি-কুইন নোরা ফতেহির সঙ্গেও তুলনা করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বাংলা ছবি ‘দিলখুশ’। এই ছবির কেন্দ্রীয় একটি চরিত্রে দেখা গেছে মধুমিতা সরকারকে। এই ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay) সহ একাধিক নামিদামি শিল্পীরা।

Related Articles