whatsapp channel

Shruti Das: ‘রাঙা বউ’ হয়ে কাটোয়া থেকে টেলিপাড়ায় ফিরলেন শ্রুতি, লড়াই করেছেন নিজের সঙ্গেই!

বারংবার আঘাত, একের পর এক রিজেকশনের পর জিতে যাওয়ার কাহিনীর অপর এক নাম শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় দক্ষতা সত্ত্বেও গায়ের রঙের অজুহাতে তাঁকে প্রায় কোণঠাসা করেছিল ইন্ডাস্ট্রি। নেটিজেনদের একাংশ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বারংবার আঘাত, একের পর এক রিজেকশনের পর জিতে যাওয়ার কাহিনীর অপর এক নাম শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় দক্ষতা সত্ত্বেও গায়ের রঙের অজুহাতে তাঁকে প্রায় কোণঠাসা করেছিল ইন্ডাস্ট্রি। নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে ছাড়েননি। শ্রুতির শেষ ধারাবাহিক ‘দেশের মাটি’-তে শুধুমাত্র তাঁর গায়ের রঙের কারণে কিছু মূর্খ নেটিজেন নায়িকা বদলের দাবি করেছিলেন। তবে অবশেষে সব বাধা পেরিয়ে এগিয়ে গিয়েছেন শ্রুতি। জি বাংলার পর্দাতে তিনি খুব শীঘ্রই আসতে চলেছেন ‘রাঙা বউ’-এর চরিত্রে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই নতুন ধারাবাহিকের প্রোমো। উচ্ছ্বসিত শ্রুতি নিজেও।

Advertisements

Advertisements

শ্রুতি জানালেন, আসলে তাঁর লড়াইটা ছিল নিজের সাথে নিজের। অবসান হয়েছে সেই লড়াইয়ের। ফলে তিনি খুব খুশি। জি বাংলা আবারও ফিরিয়েছে গৌরব (Gourab Roychowdhury) ও শ্রুতির জুটিকে। অভিনেত্রী জানালেন, গৌরব যথেষ্ট ভালো সহ-অভিনেতা। প্রসঙ্গত, জি বাংলার পর্দায় গৌরবের বিপরীতে ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শ্রুতি। তবে লকডাউনের সময় কম টিআরপির ফলে বন্ধ হয়ে যায় ‘ত্রিনয়নী’। এরপর স্টার জলসার পর্দায় ‘দেশের মাটি’-তে নোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি। তবে এক বছরের মাথায় বন্ধ হয়ে যায় এই ধারাবাহিকটিও। দীর্ঘ এক বছর পর আবারও ছোট পর্দায় কামব্যাক করছেন শ্রুতি।

Advertisements

তবে তিনি মনে করেন, কাউকে তাঁর উত্তর দেওয়ার প্রয়োজন নেই। অপেক্ষা করেছিলেন ভালো কাজের। অবশেষে তা পেয়েছেন শ্রুতি। এখনও অনেক পথ চলা বাকি বলে তাঁর মত। ‘রাঙা বউ’-এর বিভিন্ন অংশের শুটিং হয়েছে বোলপুরের লোকেশনে। চলতি মাসের শেষ থেকেই পুরোদমে শুটিং শুরু হবে।

Advertisements

যদিও চ্যানেলের তরফে জানানো হয়নি ‘রাঙা বউ’-এর সম্প্রচারের সময়, কিন্তু সহজেই বোঝা যাচ্ছে, কোনো একটি ধারাবাহিকের কপাল তো পুড়তেই চলেছে।

whatsapp logo
Advertisements