Daljit Kaur: শেষ হল লড়াই, মৃত্যুর কোলে ঢলে পড়লেন জনপ্রিয় বলি অভিনেত্রী

বলি টাউনে ফের নেমে এল শোকের ছায়া। এবার অমৃতলোকে পাড়ি দিলেন অভিনেত্রী দলজিৎ কৌর (Daljit Kaur)। শুধুমাত্র পাঞ্জাবি নয়, হিন্দি ছবিতেও বেশ পরিচিত মুখ ছিলেন অভিনেত্রী দলজিৎ কৌর। একসময় দর্শকদের উপহার দিয়েছেন একাধিক হিট ছবি। আজ তিনি আর নেই। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৬৯ বছর।

প্রয়াত অভিনেত্রী দলজিৎ কৌরের তুতো বোন হরিন্দর সিং খানগুরা জানিয়েছেন গত তিন বছর ধরে ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন দলজিৎ। এর মাঝে শেষ এক বছর সম্পূর্ণ কোমায় চলে গিয়েছিলেন অভিনেত্রী।জীবনের সঙ্গে লড়াইটা চলছিল দীর্ঘদিন। তবে ১৭ নভেম্বর শেষ হল সেই লড়াই। তুতো বোনের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই জনপ্রিয় পঞ্জাবি অভিনেত্রী দলজিৎ কৌর। বৃহস্পতিবারই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন দিলজিৎয়ের বোন হরিন্দর সিং খানগুরা।

জানা যায়, অভিনেত্রী দলজিৎ কৌর তার রুপোলি পর্দার ক্যারিয়ার শুরু করেন পাঞ্জাবি সিনেমায় অভিনয়ের মাধ্যমে। তবে তার অভিনয় শুধুমাত্র পাঞ্জাবি সিনেমাতেই থেমে থাকেনি, ছড়িয়ে পড়েছিল সাগর পাড়ের শহর মুম্বাইয়ের। বি-টাউনের একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী দলজিৎ কৌর। দর্শকদের দিয়েছেন একাধিক ‘হিট’ সিনেমা। অভিনেত্রীর অভিনীত ‘পুট জাততান দে’, ‘কি বানু দুনিয়া দা’, ‘সরপঞ্চ’-এর মত সিনেমাগুলি আজও জায়গা করে রয়েছে দর্শকদের মনে। তবে দুর্ঘটনায় স্বামীর আকস্মিক মৃত্যুর পর নিজেকে পর্দার আড়ালে নিয়ে চলে গিয়েছিলেন অভিনেত্রী। কোমায় চলে যায় তার রুপোলি জগতের কেরিয়ার। তবে তিনি ফের অভিনয়ের মঞ্চে ‘কামব্যাক’ করেন ২০০১ সালে। তবে অভিনয়ের সেই ইনিংসে বেশিদিন টিকে থাকতে পারেননি দলজিৎ কৌর। শারীরিক সমস্যার কারণে ফের সরে আসতে হয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই শুরু হয় বেঁচে থাকার লড়াই। অবশেষে স্তিমিত হল জীবনের প্রদীপ। মৃত্যুর অমোঘ কোলে ঢলে পড়লেন দলজিৎ কৌর।

অভিনেত্রীর প্রয়াণে শোকবার্তা জানিয়েছেন অনেক অভিনেতা থেকে গায়কেরা। জনপ্রিয় পঞ্জাবি গায়ক মিকা সিং (Mika Singh) প্রয়াত অভিনেত্রী দলজিৎ কৌরের আত্মার শান্তি কামনা করেছেন। জনপ্রিয় অভিনেতা সতীশ শাহ (Satish Shah) দলজিৎয়ের প্রয়াণে গভীর শোকপ্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Happy Sandhu (@i_happysandhu)