whatsapp channel
Bengali SerialHoop Plus

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন টেলি অভিনেত্রী মধুবনী, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে ও মধুবনিকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন। টেলিপর্দার এই জনপ্রিয় জুটি চার হাত এক করেছেন ২০১৬সালের ৯ ডিসেম্বর।

বিয়ের অনেকটা সময় পার হয়ে গেছে ওম-তোড়ার তবু আসল জীবনে একটুও ভালোবাসা কমেনি। এই লকডাউনে দুজন আরো বেশী নিজেদেরকে সময় দিয়েছেন। তাঁদের সময় কাটানোর নানান মুহুর্তের ছবি তারা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। কখনো ছাদে এই যুগল ঘুড়ি ওড়ানোর ছবি আবার কখনো দুজনে একসাথে লুডো খেলার ছবি শেয়ার করেছেন। আবার আমফানের পর বসিরহাটের মিনাখাঁ ও হাসনাবাদে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে ছুটে গিয়েছিলেন রাজা-মধুবনী।

অভিনেতা নিজের ইন্সটাগ্রামে প্রায়ই একসাথে ঘরোয়া সাজে নিজেদের ভালোবাসার ছবি ফ্যানেদের সাথে নিজের ছবি পোস্ট করেন। পুজো শুরু হয়ে গিয়েছে। আজ মহাষ্টমী,পুজোর সাজে ছবি দিলেন অভিনেতা। রাজার পরণে ছিল হলুদ টি শার্ট আর মধুবনির গোলাপি শাড়িতে সাজলেন। শুধু লিপস্টিক আর বিনা মেকাপে বরের সাথে সেলফিতে ক্লিক করলেন নায়িকা। আর ক্যাপশানে লিখলেন,”শুভ অষ্টমী….জয় মা”! আর ছবি মুহূর্তেই ভাইরাল। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিলেন নেটমহল।

সামনে পুজোর বেশী দিন নেই। এবার তাই ব্যবসা জগতে পা দিলেন অভিনেত্রী। তার আগে নিজের নতুন বিউটি পার্লার খুলে ফেললেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। আর তাঁর এই উদ্যোগে মধুবনী পাশে পেয়েছেনস্বামী রাজা-কে। নতুন খোলা নিজের হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের ছবি ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী নিজে।

বর্তমানে রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে পাশ্বচরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন দর্শকদের থেকে। লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবানি যুগলে অংশগ্রহণ করেন।

 

View this post on Instagram

 

….Subho Ashtomi….Jai Ma….🙏🙏

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

whatsapp logo