whatsapp channel

Monalisa: মাঝরাতে কেক কেটে জন্মদিন পালন করলেন মোনালিসা, রাতেই পেলেন স্বামীর সোহাগ

তিনি ভোজপুরী সিনেমার 'কুইন'। তবে বলিউডেও রয়েছে নামডাক। আর বাঙালি যুবকদের মনে তিনি 'হার্টথ্রব' ঝুমা বৌদি। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসার (Monalisa) কথা বলছি। আজ তার ৪০ তম জন্মদিন। তার সৌন্দর্য্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

তিনি ভোজপুরী সিনেমার ‘কুইন’। তবে বলিউডেও রয়েছে নামডাক। আর বাঙালি যুবকদের মনে তিনি ‘হার্টথ্রব’ ঝুমা বৌদি। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসার (Monalisa) কথা বলছি। আজ তার ৪০ তম জন্মদিন। তার সৌন্দর্য্য এবং শরীরের গঠন দেখলে বয়সের আন্দাজ পাওয়া মুশকিল। তিনি এখনও যেন যুবতী, এখনো সতেজ, এখনো একইভাবে চনমনে। বোল্ড ফটোতে এখনো তিনি আগুন ধরিয়ে দেন অনুরাগীদের মনে। তবে গতকাল মধ্যরাতে স্বামী বিক্রান্তের (Vikrant) সঙ্গে কেক কেটেই জন্মদিন পালন করলেন অভিনেত্রী।

Advertisements

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে স্ত্রী মোনালিসাকে ট্যাগ করে একটি ভিডিও পোস্ট করেন স্বামী বিক্রান্ত। যে ভিডিওতে এই দম্পতিকে মধ্যরাতে জন্মদিন পালন করতে দেখা গেছে। ভিডিওতে অভিনেত্রী মোনালিসাকে লাল ব্রা এবং শর্ট স্কার্টে দেখা গেছে, অন্যদিকে বিক্রান্তের পরনে কালো স্যান্ডো এবং কালো শর্টস। ভিডিওতে বার্থডে গার্ল মোনালিসা প্রথমে তার সামনে রাখা চকোলেট কেকের উপর থাকা মোমবাতিগুলি ফুঁ দিয়ে নিভিয়ে দেন, তারপর আস্তে আস্তে কেকটি কাটেন অভিনেত্রী। তারপরেই স্বামী বিক্রান্ত তাকে যত্ন করে কেক খাইয়ে দেয়। এরপরই দুজন দুজনের ঠোঁটে চুম্বন করে। ভিডিওতে দুজনকেই বেশ আনন্দিত দেখাচ্ছিল। ভিডিওর নেপথ্যে একটি রোমান্টিক হিন্দি গান বাজেতেও শোনা যায়। ভিডিওর ক্যাপশনে বিক্রান্ত লেখেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী। মোনালিসা তোমায় আমি ভালোবাসি’।

Advertisements

স্বামী-স্ত্রীর এই বিশেষ মুহূর্তটি বেশ মনে ধরেছে অনুরাগীদের। তারাও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন দম্পতিকে। কেউ মন্তব্যে লিখেছেন, ‘শুভ জন্মদিন মোনা’; কেউ আবার লিখেছেন, ‘এমন একজন মানুষকে পাশে পেয়েছেন, আপনি সত্যিই ভাগ্যবতী’; আবার কেউ কেউ আবার দুজনকে ভরিয়ে তুলেছেন ভালোবাসায়। এদিকে অভিনেত্রী মোনালিসাকে কমেন্ট বক্সে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সারা আলি খানও। মোনালিসাও আলাদা করে তাকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

প্রসংগত, কলকাতার সামান্য রিসেপসেনিস্ট অন্তরা বিশ্বাস থেকে ‘হার্টথ্রব’ মোনালিসা হয়ে ওঠার পিছনে একটি লড়াইয়ের গল্প রয়েছে অভিনেত্রীর। নানা উত্থান পতনের মধ্যেই তৈরি হয়েছে তার ক্যারিয়ার। ইতিমধ্যে ১০০-র বেশি ভোজপুরী ছবিতে নামি-দামি নায়কদের সঙ্গে কাজ করেছেন মোনালিসা। দু-একটি বলিউড ছবিতেও দেখা গেছে তাকে। সম্প্রতি বাংলা ধারাবাহিক ‘দুপুর ঠাকুরপো-২’ তেও দেখা গেছে তাকে ঝুমা বৌদির চরিত্রে। তার সেই অভিনয় মন জয় করেছে বাঙালি যুব মহলে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা