Hoop PlusTollywood

Madhumita Sarcar: আদ্যোপান্ত লাল পোশাকে যেন ‘হটবম্ব’, বুকের ধুকপুক দ্বিগুণ করতে একাই যথেষ্ট মধুমিতা

পঞ্চমী থেকে দশমীর পোশাক পছন্দ থেকে শুরু করে বন্ধুর সঙ্গে প্যান্ডেল হপিং, পুজোর সময়টা চুটিয়ে আনন্দ করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মন খুলে খাওয়াদাওয়া থেকে শুরু করে বিজয়া দশমীতে মায়ের বিসর্জন দেখতে গিয়ে ছোটবেলায় ফিরে গিয়েছিলেন তিনি। হাতে সাবান জলের খেলনা নিয়ে বুদবুদ ওড়াতে দেখা গিয়েছিল তাঁকে। পুজোর কদিনও সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে ভোলেননি মধুমিতা। নিয়মিত শেয়ার করেছেন ছবি, ভিডিও। পুজো শেষের পর আবারো কাজে ফেরার পালা। তবে মধুমিতা কিন্তু লাইমলাইট থেকে সহজে নড়ছেন না।

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল টলি অভিনেত্রীর একটি ছবি। টুকটুকে লাল পোশাকে মধুমিতা যেন ‘চেরি অন দ্য কেক’। লাল ব্রালেট টপ আর লাল বটমের সঙ্গে রঙ মিলিয়ে লাল লিপস্টিক পরেছেন তিনি। বাদামি রঙা চুলে আঙুল বুলিয়ে লাস্যময়ী ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মধুমিতার অগুন্তি ফ্যানপেজের মধ্যে একটি থেকে শেয়ার করা হয়েছে এই ছবিটি। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। লাইকের সংখ্যা পেরিয়ে গিয়েছে ৫০০।

মধুমিতার অভিনয় কেরিয়ার শুরু সানন্দা টিভির হাত ধরে। ‘সবিনয় নিবেদন’ নামে একটি সিরিয়ালে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। কাজ করেন ‘কেয়ার করি না’ সিরিয়ালেও। সেই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েছিল। তবে মধুমিতাকে প্রথম খ্যাতি এনে দেয় স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা মিলেছিল মধুমিতার। পাখি চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বিপরীতে দেখা মিলেছিল বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তের। অরণ্য পাখির রসায়ন এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরবর্তীকালে আবারো ফিরিয়ে আনা হয় এই জুটিকে। এমনকি এখন আবারো সম্প্রচার শুরু করা হয়েছে সিরিয়ালটির।

বোঝেনা সে বোঝেনা-র পর ‘কুসুম দোলা’ সিরিয়ালে অভিনয় করেও ফের নজর কাড়েন মধুমিতা। জনপ্রিয়তাকে সঙ্গী করেই ছোটপর্দা থেকে বড়পর্দায় লাফ দেন তিনি। প্রথম দিকে বক্স অফিসে তেমন ছাপ ফেলতে না পারলেও খ্যাতি ধরে রাখতে পেরেছেন অভিনেত্রী। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তার গ্রাফ বরাবরই উর্দ্ধমুখী। আগামীতে তাঁকে বলিউডেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

Related Articles