whatsapp channel

Neem Phuler Modhu: বধূ নির্যাতনের আরেক অধ্যায় ‘নিম ফুলের মধু’, প্রোমো দেখে চটলেন নেটিজেনরা

আবারও দর্শকদের টার্গেট ‘নিম ফুলের মধু’। জি বাংলার এই নতুন ধারাবাহিকটি শুরুর দিন থেকেই ট্রোল হয়ে চলেছে। প্রথমে এই ধারাবাহিকে দেখানো হয়েছিল দত্তবাড়ীর ছেলে ফ্রিজের মধ্যে জুতো রাখে। যদিও ফ্রিজটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আবারও দর্শকদের টার্গেট ‘নিম ফুলের মধু’। জি বাংলার এই নতুন ধারাবাহিকটি শুরুর দিন থেকেই ট্রোল হয়ে চলেছে। প্রথমে এই ধারাবাহিকে দেখানো হয়েছিল দত্তবাড়ীর ছেলে ফ্রিজের মধ্যে জুতো রাখে। যদিও ফ্রিজটি জুতোর তাক হিসাবে দেখাতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু দর্শকদের একাংশ তাঁদের এই ভুল ধরে ফেলেন। ফলে মারাত্মক সমালোচিত হয় ‘নিম ফুলের মধু’-র বিশেষ পর্ব। এবার এই ধারাবাহিকের বিরুদ্ধে উঠল বধূ নির্যাতনের অভিযোগ।

Advertisements

জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে সাম্প্রতিক প্রোমোয় দেখানো হয়েছে ‘নিম ফুলের মধু’-র নায়িকা পর্ণা বিয়ে হয়ে দত্তবাড়িতে আসে। কিন্তু বধূবরণের আচারের সময় তার হাতে বিঁধে যায় মাছের কাঁটা। দেখা যায়, জলের মধ্যে ল্যাটা মাছের পরিবর্তে রয়েছে শিঙি মাছ। শিঙি মাছের কাঁটা বিঁধে গিয়ে পর্ণার আঙুল দিয়ে রক্ত পড়তে শুরু করে। পর্ণার স্বামী নববধূকে ঘরে নিয়ে গিয়ে দেখে, তার আঙুল সত্যিই অনেকটা কেটে গিয়েছে। সে ব্যান্ড-এইড লাগাতে গেলে তার মা অর্থাৎ পর্ণার শাশুড়ি চলে আসে ছেলেকে ডাকতে। মায়ের ডাক শুনে পর্ণার হাতে ব্যান্ড-এইড ধরিয়ে দিয়ে তার স্বামী বলে নিজে লাগিয়ে নিতে। সে চলে যায় তার মায়ের কাছে।

Advertisements

‘নিম ফুলের মধু’-র প্রোমোতে এই ধরনের ঘটনা দেখে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এই প্রোমোর মাধ্যমে বধূ নির্যাতনকে প্রশ্রয় দেওয়া হচ্ছে। অনেকে মনে করছেন, আবারও এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় শাশুড়ি-বৌয়ের কূটকাচালি শুরু হতে চলেছে। বোঝাই যাচ্ছে, গোড়ার দিক থেকেই ‘নিম ফুলের মধু’ -র কাহিনী দর্শকদের অপছন্দের বিষয় হয়ে উঠেছে।

Advertisements

নিউক্লিয়ার ফ্যামিলিতে বড় হয়ে ওঠা পর্ণার একান্নবর্তী পরিবারের বিয়ে ও তার পরের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনের পর্দায় আবারও কামব্যাক করেছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। তাঁর বিপরীতে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)।

Advertisements

whatsapp logo
Advertisements