whatsapp channel

এবার বিয়ের পিঁড়িতে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী!

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-এর মাধ্যমে রূপসা চট্টোপাধ্যায় (Rupsha Chatterjee) বর্তমানে ঘরে ঘরে পরিচিত মুখ। তবে চলতি বছরে তাঁর জীবনে ঘটে গিয়েছে বহু পরিবর্তন। গত জুলাই মাসে ছিল রূপসার জন্মদিন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-এর মাধ্যমে রূপসা চট্টোপাধ্যায় (Rupsha Chatterjee) বর্তমানে ঘরে ঘরে পরিচিত মুখ। তবে চলতি বছরে তাঁর জীবনে ঘটে গিয়েছে বহু পরিবর্তন। গত জুলাই মাসে ছিল রূপসার জন্মদিন। সেই সময় তিনি জানিয়েছিলেন, তাঁর কোনো বয়ফ্রেন্ড নেই। কিন্তু গত কয়েক মাসে ছবিটা বদলে গিয়েছে। রূপসার জীবনে এসেছেন তাঁর ভালোবাসেন মানুষ।

Advertisements

রূপসার জীবনের সেই বিশেষ মানুষটির নাম সায়নদীপ সরকার (Sayandip Sarkar)। তবে তিনি বিনোদন জগতের সাথে যুক্ত নন। কর্পোরেট দুনিয়ায় রয়েছেন তিনি। রূপসা জানান, দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতে তাঁদের প্রথমবার দেখা হয়েছিল। দুজনের দুজনকে প্রথম দর্শনেই ভালো লেগেছিল। মাত্র দেড় মাসের মধ্যেই রূপসার সাথে সায়নদীপের সম্পর্ক তৈরি হয়। রূপসা অবশ্য নিজেও এখনও অবাক, কি করে তাঁর জীবনে এই ঘটনা ঘটল। সবাই তাঁদের নিয়ে আলোচনা করছেন, ভালো লাগছে রূপসার। কিন্তু পাশাপাশি ভয়ও লাগছে। কারণ ইদানিং তো অধিকাংশ সম্পর্ক ভাঙনের সম্মুখীন।

Advertisements

Advertisements

রূপসা মনে করেন, তাঁদের সম্পর্ক নিয়ে লুকানোর প্রয়োজন নেই। কারণ তিনি সায়নদীপের সাথে নিজের ভবিষ্যৎ দেখেছেন। তবে এর আগেও তাঁর জীবনে যে ধরনের সম্পর্ক এসেছিল তাতেও একসাথে থাকার স্বপ্ন দেখেছিলেন রূপসা। সেগুলি পরিণতি পায়নি। তবে ইন্ডাস্ট্রির কোনো মানুষের সাথে আর সম্পর্কে জড়াতে চাননি রূপসা।

Advertisements

সায়নদীপের সাথে সম্পর্কে খুশি রূপসা চান আগামী বছর অর্থাৎ 2023 সালের প্রথমে বাগদান পর্ব সেরে ফেলে বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়ার। সম্প্রতি মুক্তি পেয়েছে রূপসা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’। এছাড়াও একটি নতুন ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি।

whatsapp logo
Advertisements