whatsapp channel

Anjali Arora: এমএমএস বিতর্ক অতীত, অন্ধকারে ফাঁকা রাস্তায় কি করছেন অঞ্জলি!

অঞ্জলি অরোরা (Anjali Arora) এমএমএস কান্ডের দৌলতে বর্তমানে সকলের কাছে পরিচিত নাম। ‘কাঁচা বাদাম’ গানের সাথে নেচে একসময় নেটদুনিয়ার সেনসেশন হয়েছিলেন তিনি। ইদানিং অঞ্জলি যাই করেন, তার উপর থাকে মিডিয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অঞ্জলি অরোরা (Anjali Arora) এমএমএস কান্ডের দৌলতে বর্তমানে সকলের কাছে পরিচিত নাম। ‘কাঁচা বাদাম’ গানের সাথে নেচে একসময় নেটদুনিয়ার সেনসেশন হয়েছিলেন তিনি। ইদানিং অঞ্জলি যাই করেন, তার উপর থাকে মিডিয়ার নজর। নিজের জন্মদিনের পার্টিতেও শিরোনাম তৈরি করেছিলেন তিনি। এবার রাস্তায় নেচে তৈরি করলেন নতুন সংবাদ।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঞ্জলির নাচের ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, ফাঁকা ও অন্ধকার রাস্তায় একা নাচ করতে। উত্তেজক বিভঙ্গে নাচছেন অঞ্জলি। তাঁর পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ টপ ও গ্রে রঙের ট্রাউজার। মাথার চুলগুলি টেনে বেঁধেছেন অঞ্জলি। রাস্তায় ঘুরে ঘুরে নাচছেন তিনি। ডিজে উসমান ভাট্টি (Usman Bhatti)-র জনপ্রিয় গান ‘তু আজা’-র সাথে নেচেছেন অঞ্জলি। কিন্তু ফাঁকা রাস্তায় নাচ করার ফলে অঞ্জলির ভাগ্যে প্রশংসার পরিবর্তে সমালোচনাই জুটেছে।

Advertisements

নেটিজেনদের একাংশ তাঁর চরিত্র নিয়ে কটাক্ষ করেছেন। অনেকেই বলেছেন, তিনি সুবিধার মেয়ে নন। তবে অঞ্জলি অবশ্য বিতর্ক তৈরি করার জন্য এই ভিডিও বানিয়েছেন। সাম্প্রতিক কালে রিলিজ করেছে তাঁর মিউজিক ভিডিও ‘সাজনা হ্যায় মুঝে’। কিন্তু এই মিউজিক ভিডিওয় অশ্লীল পোশাক পরার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কিন্তু অঞ্জলি মনে করেন, সকলে শাড়ি পরলেও কথা শোনান। আসলে প্রত্যেকেই ট্রোল করার সুযোগ খোঁজেন।

Advertisements

চলতি বছর একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন অঞ্জলি। তিনি শোয়ে থাকাকালীন তাঁর একটি অশালীন এমএমএস ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু অঞ্জলির মা-বাবা এই ঘটনায় আইনের দ্বারস্থ হয়েছিলেন। তবে শো থেকে বেরিয়ে আসার পর আরও একটি অশ্লীল এমএমএস ভাইরাল হয় যাতে দাবি করা হয়েছিল, ভিডিওর মেয়েটি অঞ্জলি। কিন্তু অঞ্জলি এই দাবি উড়িয়ে দেন।

Advertisements

whatsapp logo
Advertisements