Bengali SerialHoop Plus

Mahapith Tarapith: একাধিক নতুন ধারাবাহিকের চাপে শীঘ্রই কি শেষের পথে ‘মহাপীঠ তারাপীঠ’!

স্টার জলসার পায়ের তলা থেকে মাটি সরে যাওয়ার সময় দৃঢ় হয়ে পাশে দাঁড়িয়েছিল ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’। ভগবান বিশ্বাসী অনুরাগীরা সাদরে গ্রহণ করেছিল এই আধ্যাত্মিক ধারাবাহিককে। বর্তমানে উইকিপিডিয়ার দিকে নজর দিলে দেখা যাবে এই ধারাবাহিকের শুরু থেকে শেষের তারিখটিও যথারীতি লেখা রয়েছে। তবে কি, ভক্তদের অনুরাগে জল ঢেলে দিতে চায় জলসা?

‘মহাপীঠ তারাপীঠ’-এ বামাখ্যাপা ওরফে সব্যসাচী চৌধুরীর উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছে। যখনই বিশ্ববাসীর বিপদ হয়েছে রক্ষা করতে এগিয়ে এসেছেন তিনি। এইবার যে ‘মহাপীঠ তারাপীঠ’-এর অনুরাগীদের অনুরাগে হাত পড়ল। সে বিষয়ে তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, “এখনও পর্যন্ত কোনো দিনক্ষণ ঠিক হয়নি ধারাবাহিকটি শেষ হওয়ার বিষয়ে। নতুন সিরিয়ালকে এই স্লট দেওয়া হলেও হয়ত অন্য কোনো স্লটে চলে যেতে পারে একসময়ের স্লট লিডার ‘মহাপীঠ তারাপীঠ’।”

বছর ঘুরতে না ঘুরতেই জলসা নতুন নতুন ধারাবাহিকের চমক এনে হাজির করছে। কিছু ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে, কিছু শুরু হতে চলেছে ফেব্রুয়ারি মাস থেকে। একটি গুড্ডি ও অন্যটি অনুরাগের ছোঁয়া, সাড়ে নয়টায় শুরু হবে এই ধারাবাহিক। সুতরাং গঙ্গারাম তার স্লট হারিয়ে পিছিয়ে যাচ্ছে এক ঘন্টা। উইকির কথামত ‘মহাপীঠ তারাপীঠ’ শেষ হবে 8ই ফেব্রুয়ারি। অথচ জলসা এখনও কোনো প্রকাশ্য ঘোষণা সারেনি।

‘অসময়ের বন্ধু এখন সময়ে হয়েছে পর!’ বলা বাহুল্য, টেলিপাড়ায় গুঞ্জন বেশ জোর কদমে শুরু হয়ে গিয়েছে এই বিষয়ে। সাথে নেট পাড়াও উত্তেজিত। তাঁদের বক্তব্য, অসময়ে যখন জলসা ঠিকরে বেরিয়ে গেছিল, তখন পাশে ছিল ‘মহাপীঠ তারাপীঠ’। ৭-এর গায়ে টিআরপি এনে দিয়েছিল। আর সুদিন আসতে না আসতেই তাকে সরিয়ে দেওয়ার মতলব বেজায় খারাপ। এখন এটাই দেখবার বিষয় কে সত্য ! উইকি না অনুরাগ।

whatsapp logo