Srijla Guha: মেনে চলুন এই গোপন টিপস, শীতেও গ্ল্যামার উপচে পড়বে সৃজলার মতো

Nirajana Nag

Nirajana Nag

দর্শকদের মনে জায়গা করতে যে নিয়মিত টেলিভিশনের পর্দায় মুখ দেখাতে হবে এমন কোনো মানে নেই। দীর্ঘদিন কোনো সিরিয়ালে অভিনয় না করেও ধরে রাখা যায় জনপ্রিয়তা। অভিনেত্রী সৃজলা গুহই (Srijla Guha) করে দেখিয়েছেন তা। কয়েক বছর হয়ে গেল, ডেবিউ সিরিয়ালের পর আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি তাঁকে। তবুও লাইমলাইট থেকে সরার নামই করেন না সৃজলা।

ছোটপর্দার সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে সৃজলা যে অন্যতম তা আর বলার অপেক্ষা রাখে না। বিনা মেকআপেও উপচে পড়ে তাঁর গ্ল্যামার। বিশেষ করে এই শীতকালে তিনি যেভাবে হট লুকে ফটোশুট করে চলেছেন, অধিকাংশ নেটিজেনদের মনের প্রশ্ন, কীভাবে নিজের ত্বকের যত্ন নেন সৃজলা? সম্প্রতি এই বহু প্রতীক্ষিত প্রশ্নের উত্তর তিনি নিজেই দিয়েছেন।

ত্বকের যত্ন নেওয়ার ব্যাপারে সম্প্রতি সৃজলা বলেন, ত্বকের সঠিক যত্ন নেওয়া জরুরি। নয়তো অকালেই মুখে জায়গা করে নেবে বলিরেখা। সৃজলা বলছেন, মেকআপ করে থাকলে রাতে ঘুমোতে যাওয়ার আগে মেকআপ তুলে ভালো ভাবে মুখ পরিষ্কার করতে হবে। শীতকালে ত্বকের আর্দ্রতা বজায় রাখতে ময়েশ্চারাইজার খুবই জরুরি। সেই সঙ্গে সানস্ক্রিন ভুললেও চলবে না। পাশাপাশি খেতে হবে পুষ্টিকর খাবার এবং প্রচুর পরিমাণে জল। তবেই ত্বক থাকবে সুস্থ, উজ্জ্বল।

প্রসঙ্গত, মডেলিং জগতে প্রভূত খ্যাতি অর্জন করার পর অভিনয় জগতে পা রাখেন সৃজলা গুহ। প্রথম ধারাবাহিক ‘মন ফাগুন’ এই নজর কাড়েন তিনি। বিপরীতে পোড় খাওয়া অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে খুব তাড়াতাড়ি দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। শনের সঙ্গে সৃজলার রসায়ন ব্যাপক হিট হয়েছিল টেলি পাড়ায়। দীর্ঘদিন ভালো টিআরপি দিয়েছিল স্টার জলসার মন ফাগুন সিরিয়ালটি। ধারাবাহিকটি শেষ হয়েছে এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে। তারপর থেকে অবশ্য আর কোনো টেলিভিশন সিরিয়ালে দেখা যায়নি সৃজলাকে। বরং পরপর কোনো না কোনো প্রোজেক্টে দেখা মিলেছে তাঁর।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই