Bengali SerialHoop Plus

Mon Phagun: ঋষি জেনে গেল পিহুই আসল প্রিয়দর্শিনী, রঙিন পর্ব ‘মন ফাগুন’-এ

বাংলার দর্শকদের মন ফাগুনে আটকে আছেন তা গত কয়েক সপ্তাহের টিআরপি চার্টে প্রমাণিত হয়েছিল। দীর্ঘ কয়েক সপ্তাহ সেরা দুইয়ে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। মন ফাগুনের ধামাকাদার গল্পের কাছে হার মানতে হয়েছিল অপরাজিতা অপুকেও। কিন্তু লক্ষ্মী কাকিমা আসায় টিআরপিতে খানিকটা মন্দা এসেছে। তা বলে গল্পের টানটান ভাব একটুকুও কমেনি। প্রতিদিন নতুন টুইস্টে ভরপুর হয়ে উঠছে মন ফাগুন।

ঋষি আর পিহুর জুটি বাংলার মানুষের মনে এক অন্য জায়গা কেড়ে নিয়েছে। দর্শকদের ভালোবাসায় খোদ মুখ্যমন্ত্রীর কাছ থেকেই পুরস্কৃত হয়েছেন শন এবং সৃজলা। গত সপ্তাহে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে সেরা জুটি,সেরা পরিবার সেরা পরিচালক,সেরা সম্পাদক সহ বহু পুরস্কার ছিনিয়ে এনেছে মন ফাগুন।

এই সপ্তাহের প্রতিটি এপিসোড ছিল ভরপুর উত্তেজনায় ভরা। পিহুকে বাঁচাতে ঋষির লড়াই, ঋষি এবং প্রিয়াঙ্কার বিয়ে আটকানো, প্রিয়াঙ্কা এবং যুধাজিৎ চক্রবর্তীর পর্দা ফাঁস, সেন বাড়িতে সৌমেন এবং মনিকার ছদ্মবেশে আগমন সবেতেই সাড়ে আটটায় মন ফাগুনে আটকে আছেন দর্শক। এরই মাঝে চলে এল দোলের রুদ্ধশ্বাস একটি প্রোমো যা দেখে দর্শকদের রীতিমতো ঘুম উড়ে যাওয়ার জোগাড়।

গতকাল স্টার জলসার পেজে আপলোড হওয়া এই প্রোমোটিতে দেখা যাচ্ছে সেন বাড়িতে প্রথম দোল উৎসবে মেতে উঠেছেন পরিবারের প্রত্যেকটি সদস্য। সেখানেই মিস্টার সেন সংকল্প নেন যে পিহুকে তাঁর বয়ফ্রেন্ড প্রথম রং মাখাবে। মিস্টার সেনের থেকে এই কথা শুনে অবাক হয়ে যায় পিহু। তারপর দেখা যায় দোলের দিন যখন পিহু হন্যে হয়ে মিস্টার সেনকে খুঁজছেন তখনই মিস্টার সেন পিছন থেকে পিহুকে জড়িয়ে ধরে লাল আবিরে রাঙিয়ে দেন। পিহু অস্ফুটে মিস্টার সেন বলে ডেকে ওঠে। তখনই ঋষি জানান দেয় পিহুকে,“ রংটা মিস্টার সেন নয় আপনার বয়ফ্রেন্ড টুবাইদা লাগিয়েছে।”

আরে এ হেন ধামাকাদার প্রোমোতে দর্শকেরা যে উচ্ছ্বসিত হয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এক দর্শক লেখেন,“দোলের দিন এতো বড় সারপ্রাইজ পাব ভাবিনি।” আবার আরেকজন লেখেন,“এটা যেন স্বপ্ন না হয় আর তাহলে কিন্তু সিরিয়াল দেখাই ছেড়ে দেবো।” দোলের এই জমজমাট এক ঘন্টার মহাপর্ব দেখা যাবে ২১শে মার্চ সোমবার সন্ধ্যে সাড়ে আটটায়।

Related Articles