Hoop Life

Lifestyle: মানব শরীরে এই পাঁচটি চিহ্ন থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার

আপনার শরীরে কি চিহ্নগুলি আছে, তাহলে বুঝতে পারবেন আপনি ঠিক কেমন মানুষ শরীরের কোন অংশে তিল বা শরীরের কোন অংশের গঠন দেখে বিশেষজ্ঞরা বলে দিতে পারেন, আপনি কেমন মনের মানুষ তা কেমন হতে পারে বা আপনার চরিত্র কেমন। একেকজনের শরীরের গঠন একেক রকম হয় কোনটাই খারাপ বা কোনটাই খুব ভালো নয়, তাই জেনে নিন আপনার শরীরের যদি এই অংশে তিল থাকে অথবা কোন শরীরের গঠন কেমন হলে আপনি ঠিক কেমন প্রকৃতির হবেন। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন।

১) লম্বা নাক, গভীর নাভি – আপনার কি নাক লম্বা নাভি গভীর তাহলে বুঝতে হবে, অল্প বয়সেই আপনি অনেক সাফল্যের মুখ দেখতে পারবেন, এছাড়াও সমুদ্র সাস্ত্র বলছে, যাদের বুক চওড়া হয়, তারাও এই একই রকম মানুষ হয়ে থাকেন। এই ধরনের মানুষেরা খুব সহজেই তাদের স্বপ্নের লক্ষ্যে পৌঁছে যেতে পারেন, এদের কোনদিনই কোন অর্ধেক অভাব হয় না।

২) বাঁ হাতের তালুর মাঝখানে তিল – যে নারীর বাঁ হাতের তালুর মাঝখানে তিল অথবা মাছের আকার অথবা পদ্মের মত আকার থাকে, তারা মা লক্ষ্মীর সমান বলে বিবেচিত হয়ে থাকেন। এই ধরনের মহিলারা যা পান তাই তারা সুন্দর করে তাই দিয়ে নিজের সংসারকে তৈরি করতে পারেন, এদের হাতে জাদু আছে এরা প্রচুর অর্থ প্রতিপত্তির মালিক হয়ে থাকেন।

৩) যে সমস্ত পুরুষের বুকে বেশি লোম থাকে –যে সমস্ত পুরুষের বুকে বেশি লোম থাকে, তারা প্রচুর টাকা অর্জন করতে পারেন, এদের কাজ কোনদিনই কোন কারনে থেমে থাকে না।

৪) যাদের হাতে ছটি আঙ্গুল থাকে –অনেক সময় দেখা যায় পাঁচটা আঙুলের বদলে অনেক সময় ছটি আঙুল থাকে। যাদের হাতে ছটি আঙ্গুল থাকে তারা অত্যন্ত সৎ এবং পরিশ্রমী হয়ে থাকেন, এরা প্রচুর পরিমাণে অর্থ রোজগার করতে পারেন।

৫) যদি ডান গালে তিল থাকে – যাদের ডান গালে তিল থাকে, এরাও প্রচন্ড সৎ এবং পরিশ্রমী হয়, এদের আর্থিক অবস্থা খুবই মজবুত থাকে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles