whatsapp channel

Rukmini Maitra: করতে হলো অপারেশন, কেমন আছেন রুক্মিণী!

চলতি সপ্তাহের বুধবার বিকালে হঠাৎই রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) একটি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। তাতে তাঁকে দেখা গিয়েছিল হুইলচেয়ারে বসে। পায়ে নি- ক্যাপ পরে হুইলচেয়ারে বসে হাসিমুখে ছবি তুলে পোস্ট করে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি সপ্তাহের বুধবার বিকালে হঠাৎই রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) একটি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। তাতে তাঁকে দেখা গিয়েছিল হুইলচেয়ারে বসে। পায়ে নি- ক্যাপ পরে হুইলচেয়ারে বসে হাসিমুখে ছবি তুলে পোস্ট করে রুক্মিণী জানিয়েছিলেন, আবারও হাঁটুতে চোট লেগেছে। আপাতত অপারেশনের জন্য ওটিতে যেতে হচ্ছে তাঁকে। এরপর থেকেই রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট বক্স ভরে গিয়েছিল। কিন্তু কি কারণে রুক্মিণীর পায়ে চোট লেগেছিল, তা তখনও জানা যায়নি।

Advertisements

বৃহস্পতিবার রুক্মিণী জানিয়েছেন, নাচের রিহার্সাল করতে গিয়ে তাঁর হাঁটুতে চোট লেগেছিল। বুধবার বিকালে একটি ছোট অস্ত্রোপচার করতে হয়েছে। তবে বর্তমানে ভালো আছেন তিনি। প্রসঙ্গত, রুক্মিণী বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর চলতি সিজনে বিচারকের আসনে রয়েছেন। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। গ্র্যান্ড ফিনালের প্রস্তুতির জন্য নাচের রিহার্সাল করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন রুক্মিণী। তবে চিকিৎসকরা জানিয়েছেন, চোট গুরুতর নয়। ফলে চিন্তার কারণ নেই। রুক্মিণী বর্তমানে বিশ্রামে রয়েছেন।

Advertisements

‘ডান্স ডান্স জুনিয়র’ শেষ হওয়ার পর শুটিং শুরু হতে চলেছে রুক্মিণীর আগামী ফিল্ম ‘বিনোদিনী’-র। এটি কিংবদন্তী অভিনেত্রী নটী বিনোদিনী (Noti Binodini)-র বায়োপিক। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন রুক্মিণী। ইতিমধ্যেই সামনে এসেছে ‘বিনোদিনী’-র অ্যানিমেটেড মোশন পোস্টার। চলতি ডিসেম্বর মাস থেকেই শুরু হতে চলেছে ‘বিনোদিনী’-র শুটিং।

Advertisements

শোনা যাচ্ছে, ‘আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব’-এ হয়তো থালি গার্ল হিসাবে দেখা যাবে রুক্মিণীকে।

Advertisements

whatsapp logo
Advertisements