whatsapp channel

TV Serial: রাতারাতি বদলে গেল জগদ্ধাত্রী ধারাবাহিকের এই জনপ্রিয় মুখ!

টিআরপি তালিকায় শীর্ষস্থানে রয়েছে জি-বাংলার 'জগদ্ধাত্রী'। বর্তমানে বাংলার সবচেয়ে জনপ্রিয় এই ধারাবাহিক। তবে এর মাঝেই বড়সড় চমক! বদলে গেলেন অভিনেত্রী। চরিত্রে বদলে গেল জগদ্ধাত্রীর খলনায়িকা! মেহেন্দির চরিত্রে আর দেখা যাবে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টিআরপি তালিকায় শীর্ষস্থানে রয়েছে জি-বাংলার ‘জগদ্ধাত্রী’। বর্তমানে বাংলার সবচেয়ে জনপ্রিয় এই ধারাবাহিক। তবে এর মাঝেই বড়সড় চমক! বদলে গেলেন অভিনেত্রী। চরিত্রে বদলে গেল জগদ্ধাত্রীর খলনায়িকা! মেহেন্দির চরিত্রে আর দেখা যাবে না সঞ্চারী দাসকে (Sanchari Das)। পরিবর্তে নতুন মেহেন্দি হলেন কে জানেন কি?

Advertisements

বেশ কয়েকদিন আগেই সিরিয়ালের খল নায়িকাকে মিস করছিলেন দর্শকরা। মেহেন্দির চরিত্রে সঞ্চারী দাস নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব কম সময়ে দর্শকদের মন জয় করেছিলেন। তবে রাতারাতি জগদ্ধাত্রীর সৎ বোন পাল্টে যাওয়ায় দর্শকদের একটু তো মন খারাপ হয়েছিল। তবে খুব তাড়াতাড়ি নতুন চরিত্রে রদবদল। নতুন মেহেন্দির চরিত্রে অভিনয় করছেন অন্য এক টলি অভিনেত্রী। জানা গেছে এবার অভিনেত্রী ঋতুরাই আচার্য (Riturai Acharya) কেই দেখা যাবে এই নতুন চরিত্র। তিনি এর আগেও ‘কড়িখেলা’ সহ আরো বেশ কিছু চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী।

Advertisements
TV Serial: রাতারাতি বদলে গেল জগদ্ধাত্রী ধারাবাহিকের এই জনপ্রিয় মুখ!
বাঁদিকে পুরনো মেহেন্দি,, ডানদিকে নতুন মেহেন্দি

তবে দর্শকদের মনে প্রশ্ন আসছে কেন তাকে সরিয়ে দেওয়া হল এই চরিত্র থেকে। তবে সেই বিষয় টা এখনও সামনে আসেনি। তবে জানা যাচ্ছে, শারীরিক অসুস্থতার জেরেই নাকি সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sanchari Das (@sanchaaridas)

Advertisements

ইতিমধ্যেই এটা সবারই জানা একটানা তিনবার বেঙ্গল টপার হয়েছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালটি। অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়ের রসায়ন দর্শক যে চেটেপুটে উপভোগ করছে সে নিয়ে নতুন করে কিছু বলবার নেই। মেহেন্দির আচমকা বদলে যাওয়া কি সত্যি কোনও প্রভাব ফেলবে সিরিয়ালের টিআরপি-তে? সেই প্রশ্নের উত্তর দেবে সময়। কিন্তু ‘জগদ্ধাত্রী’র জনপ্রিয়তা যে এখন তুঙ্গে তা প্রমাণিত।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা