whatsapp channel

Kangana Ranaut: শাহিদ এত জ্বালিয়েছে, সারারাত ঘুমোতেই দেয়নি: কঙ্গনা রানাউত

বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রীদের তালিকা তৈরি করলে প্রথম সারিতে যার নাম উঠে আসে, তিনি হলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বরাবর এদিক সেদিক নানা মন্তব্য করে অনুরাগী মহল থেকে রাজনৈতিক মহল- সবার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রীদের তালিকা তৈরি করলে প্রথম সারিতে যার নাম উঠে আসে, তিনি হলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বরাবর এদিক সেদিক নানা মন্তব্য করে অনুরাগী মহল থেকে রাজনৈতিক মহল- সবার মাঝেই চর্চায় থাকতে পছন্দ করেন টিনসেল-দুনিয়ার এই শিল্পী। তার ব্যক্তিগত জীবন নিয়েও কম কাটাছেঁড়া হয়নি নানা মহলে! তবুও অঙ্গে অঙ্গে ভিন্ন রূপ নিয়েই বেঁচে থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। আর এবার তিনি শেয়ার করলেন এক অভিনেতার সঙ্গে রাত্রিযাপনের অভিজ্ঞতা। সারারাত নাকি তাকে ঘুমোতেই দেননি ওই অভিনেতা- এমনই কথা বললেন কঙ্গনা।

Advertisements

একটি সাক্ষাৎকারে কঙ্গনা স্বীকার করলেন অভিনেতা শাহিদ কাপুরের (Sahid Kapoor) সঙ্গে রাত্রিযাপনের অভিজ্ঞতা। আর এই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে কঙ্গনা বলেন, ‘শাহিদের সাথে রাত কাটানোর অভিজ্ঞতা দুঃস্বপ্নের মতো’। কিন্তু কেন এই কথা বললেন অভিনেত্রী? কি হয়েছিল আদতে? এ প্রসঙ্গে কঙ্গনা জানিয়েছেন যে, ‘রেঙ্গুন’ ছবির শ্যুট চলাকালীন এই অভিজ্ঞতা হয়েছিল তার। এই সময়েই এক প্রত্যন্ত এলাকায় শ্যুট শেষে বাধ্য হয়েই তাদের একসাথে এক তাঁবুতে থাকতে হয়েছিল বলে জানান অভিনেত্রী। আর সেখানেই হয়েছিল এই ভয়ঙ্কর অভিজ্ঞতা।

Advertisements

এই প্রসঙ্গে বলতে গিয়ে কঙ্গনা বলেন, ‘সেই রাতে আমি ঠিক মতো ঘুমোতে পারিনি। কারণ পাশেই পাগলের মতো হিপহপ মিউজিক চলছিল। শাহিদ কাপুর ওই সময় ব্যায়াম করত। আর নেপথ্যে এই ধরনের গান শুনতে শুনতেই সে এক্সারসাইজ করত। তাও আবার স্পিকার লাগিয়ে। ওর জন্যই আমি কান্ত হয়ে ফিরেও ঘুমতো পারতাম না। তাই গোটা রাতটাই দুঃস্বপ্নের মতো হয়ে উঠেছিল।’ এই ছবিতে কঙ্গনা, শাহিদ ছাড়াও ছিলেন সাইফ আলী খান (Saif Ali Khan)।

Advertisements

বর্তমানে অন্য একটি ছবির কাজে ব্যস্ত কঙ্গনা। সম্প্রতি অসমে ‘ইমারজেন্সি’ সিনেমার শুটিং শুরু করলেন অভিনেত্রী। ১৯৭৫ সালে দেশে জরুরী অবস্থা জারি করেন তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। ওই সময়ের রাজনৈতিক ইতিহাস নিয়েই এই সিনেমা নলে জানা গেছে। সিনেমা পরিচালনা এববগ ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা নিজেই।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা