Hoop PlusTollywood

Rupanjana Mitra: হট লুকে সকলকে চমকে দিলেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের লাবণ্য সেনগুপ্ত

মাত্র কয়েক মাস আগেই রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) ইন্ডাস্ট্রি সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনাম দখল করেছিলেন। একাধিক ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন রূপাঞ্জনা। ধীরে ধীরে গ্রুম করে নিজেকে ক্রমশ আকর্ষক করে তুলেছেন তিনি। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি রূপাঞ্জনা নিজেই ফেসবুকে শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ গাউন। গাউনটি সাটিনের। নিচের অংশ ফ্লেয়ারড। ফলে পায়ের নিচের অংশে লুটিয়ে পড়েছে গাউনটি যা রূপাঞ্জনাকে আলাদাই সৌন্দর্য প্রদান করেছে। গাউনে রয়েছে পকেট। একটি পকেটে হাত ঢুকিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। অপর একটি হাত রয়েছে কোমরে। নখ রাঙিয়েছেন গ্রে রঙের নেলপালিশে। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করলেও লাল রঙের লিপস্টিক পরেছেন ঠোঁটে। বাদামি হাইলাইট করা চুলে বাঁধা রয়েছে পনিটেল। কপালের একপাশে এসে পড়েছে একগুচ্ছ চুল। অধিক অ্যাকসেসরিজ পরেননি রূপাঞ্জনা কানে দুটি সাদা মুক্তোর ছোট্ট দুল ছাড়া। কারণ পোশাকটি যথেষ্ট গর্জাস। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি সাদা রঙের হার্ট ইমোজি দিয়েছেন রূপাঞ্জনা।

এরপরেই কমেন্ট বক্সে নেটিজেনদের প্রশংসার ঢল নেমেছে। তাঁদের চোখে রূপাঞ্জনা ‘গুড মর্নিং বিউটি’। কেউ পোস্ট করেছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। অনেকে লিখেছেন, মানুষের অন্তর সুন্দর হলে বয়সও কমে যায় তা প্রমাণ করেছেন রূপাঞ্জনা। অনেকে জিজ্ঞাসা করেছেন তাঁর বিউটি সিক্রেট। অনেকের মতে, দেবদূত এখনও পৃথিবীতে রয়েছেন রূপাঞ্জনার রূপে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কম অভিনেত্রী রয়েছেন যাঁদের ছবিতে নেতিবাচক মন্তব্য দেখা যায় না। রূপাঞ্জনা তাঁদের মধ্যে অন্যতম।

কয়েক মাস আগে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-এর গ্রেফতারি প্রসঙ্গে রূপাঞ্জনা বলেছিলেন, পরিশ্রম না করে ‘সুগার ড্যাডি’-দের মাধ্যমে ইদানিং বেশ কিছু অভিনেত্রী সফল হতে চাইছেন। তাঁর এই মন্তব্যের ফলে রীতিমত বিতর্ক শুরু হলেও পরে তা ধামাচাপা পড়ে যায়। আপাতত ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করছেন রূপাঞ্জনা।

Related Articles