BollywoodHoop Plus

Kajol: বিয়ের পর কার আদরে মোটা হয়ে গিয়েছিলেন কাজল!

9 ই ডিসেম্বর, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রেবতী (Revathy) পরিচালিত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ফিল্মে মায়ের ভূমিকায় নজর কেড়ে নিয়েছেন কাজল (Kajol)। তাঁর পুত্রের ভূমিকায় অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa)। মা ও পুত্রের কাহিনী নিয়ে তৈরি ‘সালাম ভেঙ্কি’-র প্রচারে কাজল ছিলেন যথেষ্ট স্বতঃস্ফূর্ত। শেয়ার করেছেন নিজের জীবনের বিভিন্ন সিক্রেট। কাজল কিন্তু কোনোদিনই তন্বী ছিলেন না। কারণ তিনি বিভিন্ন ধরনের খাবার খেতে পছন্দ করেন। তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, বিয়ের পর তাঁর ওজন আট কেজি বেড়ে গিয়েছিল।

1999 সালের 24 শে ফেব্রুয়ারি অজয় দেবগণ (Ajay Devgan)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন কাজল। সেই সময় দুজনেই তারকা। কিন্তু অজয়ের মা অর্থাৎ কাজলের শাশুড়ি বীণা দেবগণ (Veena Devgan)-এর কাছে তাঁর পুত্রবধূ ছিলেন স্পেশ্যাল। কাজলকে যথেষ্ট স্নেহ করতেন বীণা। এর ফলেই বিয়ের পর ডায়েট ভুলেছিলেন কাজল। রোজ সকালে ব্রেকফাস্টে ডাইনিং টেবিলে সাজানো থাকত পনীর পরোটা, ফুলকপির পরোটা অথবা আলুর পরোটা। তার সাথে থাকত সাদা মাখন। কারণ অজয়রা পঞ্জাবি। ফলে তাঁদের খাওয়ার রীতি ছিল এই ধরনের। রোজ এই ব্রেকফাস্ট খাওয়ার ফলে কাজলের ওজন আট কেজি বেড়ে গিয়েছিল।

কাজলের মা তনুজা (Tanuja) মারাঠি ও বাবা সমু মুখার্জী (Somu Mukherjee) বাঙালি। ফলে মাছ খাওয়ার রীতি ছিল তাঁদের বাড়িতে। তবে দেবগণ পরিবারের সদস্যরা মাছ খেতেন না। কিন্তু কাজলের বিয়ের পর তিনিই শ্বশুরবাড়িতে মাছ খাওয়ার রীতি প্রচলন করেন। তিনি জানালেন, বর্তমানে তিনি ও বীণা একসাথে বসে মাছ খান। কাঁকড়া খেতেও যথেষ্ট পছন্দ করেন কাজল। ফলে বাড়িতে মাসে অন্তত একবার কাঁকড়া আসে। বীণাকেও কাঁকড়া খেতে শিখিয়ে দিয়েছেন কাজল। মজা করে তিনি বললেন, কালো জামা পরে, চোখে চশমা লাগিয়ে মেকআপ ছাড়াই কাঁকড়া খেতে হয়। নাহলে সমস্যায় পড়তে হবে।

পাশাপাশি ছুরি-কাঁটার পরিবর্তে হাত দিয়ে খাবার খেতে পছন্দ করেন কাজল। কারণ তাঁর মতে, চামচ দিয়ে খাওয়ায় সেই মজা নেই, যা হাত দিয়ে খাবার খাওয়ার ক্ষেত্রে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Related Articles