BollywoodHoop Plus

Urfi Javed: বুক থেকে খসে গেল শাড়ির আঁচল, তারপর কি করলেন উরফি! না দেখলে মিস করবেন

নিয়ম ভেঙে নানারকম পোশাকেও যে জনসমক্ষে এসে দাঁড়ানো যায়, তা বারবার প্রমাণিত করেছেন বি-টাউনের মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বারংবার ‘ছকভাঙা’ পোশাকে অদ্ভুত সব অবতারে অবতীর্ণ হয়েছেন মুম্বইয়ের এই তরুণী। নানা মহল থেকে উঠে এসেছে নানা হুমকি, নানা কটাক্ষ, নানা প্রশ্নের বাণ। কিন্তু তাতে উরফির কি! তিনি নিজের মতোই থাকেন, স্বাধীনচেতা হয়েই ঘুরে বেড়ান পথে ঘাটে কিংবা লেন্সের সামনে।

পোশাক বিতর্ক উরফি জাভেদের মডেলিং কেরিয়ারে নতুন কিছু নয়। কখনো পাতা, কখনো আবার রংয়ের প্রলেপে গোপনাঙ্গ ঢেকে বারবার সামনে এসে সমালোচিত হয়েছেন তিনি। তবে এবার উরফি যা কান্ড ঘটিয়ে বসলেন, তাতে একপ্রকার চোখ কপালে উঠল নেটিজেনদের। কারণ এবার তো পোশাক হিসেবে পরলেন শাড়ি, কিন্তু জনসমক্ষে সেই শাড়ির আঁচল গেল খসে। তারপর লাজ ঢাকতে কি করলেন উরফি? সম্প্রতি প্যাপদের ক্যামেরা লেন্সে মডেল উরফি জাভেদের এই আঁচল খসে পড়ার ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওর শুরুতে উরফিকে একটি নীল গাড়ি থেকে নামতে দেখা গেছে বিমানবন্দরের সামনে। আর উরফিকে খোলা আকাশের নিচে পেলেই মৌমাছির মতো ছেঁকে ধরেন প্যাপরা। এবারেও তার উল্টোটি হয়নি। হালকা অরেঞ্জ ও গোলাপি রঙের ফিনফিনে শাড়ি পরে গাড়ি থেকে নামেন উরফি। তারপর প্যাপদের কিছু পিজ্জা উপহার দেন। তারপরেই ঘটে আসল ঘটনা। কাঁধ থেকে শাড়ির আঁচল খসে পড়ে। যদিও সেদিকে বেশি খেয়াল না দিয়েই নিজের মনে সেই আঁচল তুলে বিমানবন্দরের পথে পা বাড়ান উরফি।

এই ভিডিও দেখে ফের নেটিজেনরা ছুঁড়ে দিয়েছেন নানারকম সব মন্তব্য। কেউ বলেছেন, ‘ম্যাডাম কি এতটাই গরিব যে শাড়ি আটকানোর জন্য একটা সেফটি পিনও জুটল না’; কেউ আবার লিখেছেন, ‘কাপড় পরার অভ্যেস নেই বলেই শরীর থেকে কাপড় উড়ে যাচ্ছে’; আবার কেউ কটাক্ষের সুরে বলেছেন, ‘ইচ্ছে করেই উরফি বারবার কাঁধ থেকে আঁচল খসিয়ে দিচ্ছেন’।

তবে এসবে উরফির যে কিছু আসে যায়না তার ভিডিওতে তার অভিব্যক্তি দেখেই স্পষ্ট হয়েছে। এই তো প্রথম নয়! পোশাক নিয়ে এর আগে একাধিক বিতর্কে জড়িয়েছে এই মডেলের নাম। আর প্রতিবারের মতো এবারেও এসব নিয়ে ‘বেফিকর’ উরফি জাভেদ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles