whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: সরু ফিতে দিয়ে ঢাকা গোপনাঙ্গ! অশালীনতার মামলা দায়ের উরফির বিরুদ্ধে

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হন উরফি। প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আর মিডিয়াতে চর্চায় থাকার জন্য যে তিনি সবকিছুই করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছে।

আর এবার ফের ছকভাঙা এক পোশাকে অবতীর্ণ হলেন উরফি জাভেদ। পোশাক বলতে কিছুই নেই গায়ে। কয়েকটি সরু ফিতে দিয়ে ঢাকা শরীরের গোপন স্থানগুলি। আর এমনই একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, দিনের আলোয় খোলামেলা একটি পোশাকে হেঁটে আসছেন উরফি। তবে সেটি পোশাক কম, ফিতে বেশি। কালো সরু ফিতে দিয়ে ঢাকা গোপনাঙ্গ। বাকি সবকিছুই খোলামেলা। আর এই পোস্টেও কটাক্ষের ঝড় উঠেছে উরফির বিরুদ্ধে। কেউ লিখেছেন, ‘এই মেয়েটার লাজলজ্জা বলতে কিছুই নেই নাকি’; আবার কেউ রেগে গিয়ে লিখেছেন, ‘প্রতিদিন একটু করে পোশাক ছোট করতে করতে একদিন নগ্ন হয়েই জনসমক্ষে আসবে উরফি’।

তবে শুধুমাত্র কটাক্ষ নয়, উরফির বিরুদ্ধে এবার শালীনতা সীমা লঙ্ঘনের জন্য আদালতে দায়ের হল একটি মামলাও। সম্প্রতি উরফির বিরুদ্ধে অন্ধেরি থানায় মামলা দায়ের করেছেন আলি কাশিফ খান দেশমুখ নামে এক আইনজীবী। যদিও এর জবাব দিয়েছেন উরফি নিজেই। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘জানি না আর কতগুলো অভিযোগ দায়ের হবে আমার বিরুদ্ধে। যাঁরা আমাকে মেরে ফেলার বা ধর্ষনের হুমকি দেন, তাঁদের নিয়ে কারও কোনও সমস্যা নেই। আমার পোশাক নিয়ে আপনাদের আপত্তি? কিন্ত যারা এ ধরনের কাজ করছে, তাদের নিয়ে সমস্যা নেই’।

উরফির ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত, বিতর্কের বাইরে উরফি এখন দেখা দিচ্ছেন ‘স্পিটভিলা সিজন ১৪’। এছাড়াও বেশ কিছু গানের ভিডিওতে দেখা গেছে তাকে। তবে এসব ছাড়া নিজের সোশ্যাল মিডিয়ায় নানারূপে অবতীর্ণ হতেই ভালোবাসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা