whatsapp channel

Shishu Bholanath: দেবীর পরনে স্পোর্টস ব্রা! ‘শিশু ভোলানাথ’-এর দৃশ্য ঘিরে শুরু চরম সমালোচনা

জি বাংলা বরাবর ধর্মীয় ধারাবাহিক সম্প্রচার করে। কখনো বাংলায় কোনো প্রোডাকশন হাউসের নির্মিত কাহিনী দেখানো হয় তো কখনো হিন্দি ধারাবাহিকের বাংলা ডাবিং করে দেখানো হয়। সম্প্রতি, জি বাংলায় দেখানো হচ্ছে…

Avatar

Susmita Kundu

জি বাংলা বরাবর ধর্মীয় ধারাবাহিক সম্প্রচার করে। কখনো বাংলায় কোনো প্রোডাকশন হাউসের নির্মিত কাহিনী দেখানো হয় তো কখনো হিন্দি ধারাবাহিকের বাংলা ডাবিং করে দেখানো হয়। সম্প্রতি, জি বাংলায় দেখানো হচ্ছে ‘শিশু ভোলানাথ'(Shishu Bholanath)। শিব ঠাকুরের ছোটবেলার কাহিনী এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দেখানো হয়। টিআরপি খুব বেশি না থাকলেও দিনের শেষে কিছু মানুষ এই সিরিয়ালটি দেখেন। সম্প্রতি, চরম ট্রোলের শিকার হয় এই ধারাবাহিক(Shishu Bholanath trolling)।

কেন সমালোচনার মুখে ‘শিশু ভোলানাথ'(Shishu Bholanath)? যাঁরা নিয়মিত এই ধর্মীয় ধারাবাহিক দেখেন তারাই মূলত সমালোচনা করেছেন, তবে যাঁরা দেখেন না, তারাও যদি এই ধারাবাহিক দেখেন তবে সমালোচনা করতে বাধ্য। সম্প্রতি, শিশু ভোলানাথের একটি দৃশ‍্য নেটিজেনদের সমালোচনার বিষয়বস্তু হয়ে দাড়িয়েছে। ওই দৃশ্য নিয়েই শুরু হয়েছে চরম হাসাহাসি। বিশেষত, ওই অভিনেত্রীর হাস‍্যকর এক্সপ্রেশন দেখে হেসে লুটোপুটি দর্শকরা।

যেই অভিনেত্রী দেবী সেজেছেন তার এক্সপ্রেশন এতটাই হাস্যকর ছিল যে নেট জনতার দাবি, দেবী হয়তো ঝাল ফুচকা খেয়ে নিয়েছেন। একেবারে সার্কাসের অধম বলে দাবি বেশিরভাগ নেট জনতার।

কাহিনী এখানেই শেষ নয়। একে দেবীর এক্সপ্রেশন অত্যন্ত হাস্যকর, দ্বিতীয়ত, দেবীকে পরানো হয়েছে কালো স্পোর্টস ব্রা! সেই সময় কি স্পোর্টস ব্রা ছিল? সেই স্পোর্টস ব্রা এর উপর দিয়ে দেওয়া হয়েছে শাড়ির আঁচল, আর গলায় মুণ্ডমালা। এমন বাজে কস্টিউম আর অভিনয় দেখে চরম ট্রোলের মুখে শিশু ভোলানাথ। আর কতদিন এইভাবে ধর্মীয় ধারাবাহিক নিয়ে ছেলেখেলা চলবে বলে প্রশ্ন রেখেছে একঝাঁক নেট জনতা।হিন্দু দেবদেবী ও পৌরাণিক কাহিনী নিয়ে যেভাবে কাটাছেঁড়া চলছে তাতে করে জি বাংলার উপর থেকে অনেকেই আস্থা হারাচ্ছে। প্রসঙ্গত, কিছুদিন আগে অনুষ্ঠিত মহালয়া নিয়েও ছিঃ ছিঃ রব ওঠে। গল্পের কোনো মাথা মুণ্ডু নেই এবং ভুল গল্প পরিবেশন করে টিআরপি টানছে বলে দাবি বহুলাংশের।

whatsapp logo