Hoop PlusTollywood

Monalisa: টাইট কালো পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা! উষ্ণ আবেদনে হাজির মোনালিসা

ভোজপুরী থেকে বাংলা- বিনোদন জগতে একটি পরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই উষ্ণ অবতারে নিজেকে আবদ্ধ করে ধরা দেন অভিনেত্রী মোনালিসা। ওয়েস্টার্ন পোশাক থেকে বাঙালি ললনার মতো অভিজাত শাড়ি পরে প্রকাশ্যে আসেন এই ভোজপুরী অভিনেত্রী। আর এই শীতের মরশুমে বেশ কয়েকটি ‘হট’ ছবি পোস্ট করে উষ্ণতার জোয়ারে অনুরাগীদের ভাসিয়ে দিয়েছেন অভিনেত্রী মোনালিসা। এবার অভিনেত্রীকে বোল্ড লুকে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেসব ছবি। ছবিতে দেখা যাচ্ছে মোনালিসার পরনে রয়েছে, কালো ডিপ নেক লাইন কাটিং, ব্যাকলেস, টাইট ফিটিংস ওয়ান পিস। খোলা চুল, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। মানানসই সাদা হাই হিলও পরেছিলেন তিনি। এদিন এই লুকে একাধিক পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছিলেন মোনালিসা। আর সেই ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

এই ছবি কোথায় তুলেছেন তাও খোলসা করেছেন মোনালিসা নিজেই। পোস্টের ক্যাপশনেই লেখা আছে সেকথা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যদিও দেরিতে পোস্ট করলাম। সম্প্রতি হাঙ্গামা প্লেতে আমার নতুন ওয়েব সিরিজ ‘হাসরাতে’ আসছে। সেই সিরিজের প্রমোশনেই গিয়েছিলাম। আশা করি এই সিরিজের পূর্বি অর্থাৎ সাহারাত বাই-এর চরিত্র আপনাদের ভালো লাগবে’। এই ছবির কমেন্ট বক্সে লেগেছে আগুন। মোনালিসার রূপ ও অভিব্যক্তির উষ্ণতায় পুড়ছে অনুরাগীরা।

প্রসঙ্গত, বঙ্গতনয়া মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ছোট বয়স থেকে দারিদ্রতার বিরুদ্ধে লড়াই করেই সফলতার সিঁড়ি খুঁজে পেয়েছেন তিনি। অন্তরা থেকে হতে হয়েছে মোনালিসা। তবে সেই নিয়ে আক্ষেপ নেই অভিনেত্রীর। কারণ এই বয়সেও তিনি ‘হার্টথ্রব’ বাংলা ও ভোজপুরী দুই বিনোদন জগতেই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles