BollywoodHoop Plus

Urfi Javed: নির্লজ্জতার সীমা অতিক্রম করে এবার কি দিয়ে পোশাক বানালেন উরফি!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর তৈরি ইন্সটাগ্রাম রিল ও ছবির অনবরত ফোয়ারা বইছে। প্রায়ই বিভিন্ন পোশাকে ভিডিও শেয়ার করছেন উরফি। তবে পোশাকগুলি অবশ্যই একটু অন্যরকম। কখনও তা তৈরি সিমেন্ট দিয়ে, কখনও তার দিয়ে। প্রায় সবকটি পোশাকের ডিজাইন উরফি নিজেই করেন। এবারেও তার ব্যতিক্রম হল না। উরফি এবার পোশাক বানালেন কোকাকোলার ক্যানের ক্যাপ দিয়ে।

সম্প্রতি উরফি শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল। রিলের শুরুতে তাঁকে দেখা যায় কোকাকোলার ক্যানে চুমুক দিতে। সেই সময় তাঁর পরনে ছিল টি-শার্ট ও হট প্যান্ট। কিন্তু ক্যানের ক্যাপ খুলে কোল্ড ড্রিংকে চুমুক দিতে গিয়ে হঠাৎই উরফির মনে হয়, এই ক্যাপ নষ্ট করার প্রয়োজন নেই। ফলে সেই ক্যাপ দিয়ে তিনি বানিয়ে ফেললেন ক্রপ টপ। ভিডিওর শেষে উরফিকে দেখা যায় ক্যাপ দিয়ে বানানো ক্রপ টপ ও লো ওয়েস্ট ট্রাউজার পরতে। ট্রাউজারের সামনের সবকটি বোতাম খোলা। উর্ধ্বাঙ্গে রয়েছে কালো রঙের ব্রালেট। তার উপর ক্যাপ দিয়ে ক্রপ টপ পরেছেন উরফি। নাভি রয়েছে উন্মুক্ত। হালকা মেকআপ করলেও লাল রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন উরফি। চুল পনিটেল করলেও মুখের দুপাশে হালকা দুই গাছি চুল ফেলে রেখেছেন তিনি।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে উরফি লিখেছেন আর কোনোদিন ক্যানের ক্যাপ ফেলবেন না। তার সাথেই দুটি হাতের ইমোজি জুড়েছেন তিনি। অভিনেতা প্রীত কামানি (Prit Kamani) লিখেছেন, এটি ‘ক্যান-ডিড’। উরফি প্রত্যুত্তরে লিখেছেন, এবার থেকে ক্যাপশনের জন্য তিনি প্রীতের কাছেই যাবেন।

আগামী বছর নেটফ্লিক্সে স্ট্রিমড শো ‘বলিউড ওয়াইভস’-এর তিন নম্বর সিজনে বিশেষ ভূমিকায় দেখা যেতে চলেছে উরফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles