whatsapp channel
Hoop PlusTollywood

Subhashree Ganguly: ফাঁকা সময়ে এই গোপন কাজটি সবার আড়ালে করেন শুভশ্রী

সুদূর বর্ধমান থেকে কলকাতার টালিগঞ্জ- ভৌগোলিক দূরত্ব খুব বেশি না হলেও জীবনে এই দুটো জায়গার দূরত্ব কমিয়ে আনতে বেশ লড়াই করতে হয়েছিল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তবে লড়াই শেষে সফল অভিনয়ের কেরিয়ার, তারপর টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে ঘর বাঁধা- সবকিছুতে বেশ পটু শুভশ্রী। শুভশ্রীর অভিনয় যেমন জয় করে দর্শকদের মন, তেমনই তার সংসারের ঘটনাবলী নিয়েও রয়েছে মানুষের কৌতূহল। শুভশ্রীর জীবনের সিক্রেট জানতেও আগ্রহী অনেকেই। আর এবার জীবনের এমন কিছু গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী নিজে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জীবনের বেশ কিছু গোপন কথা ফাঁস করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজে। এই সাক্ষাৎকারে অভিনেত্রীকে তিনটি প্রশ্ন করা হয়, যার অকপট উত্তর দিয়েছেন অভিনেত্রী নিজে। দর্শকদের অনেকের এই বিষয়ে আগ্রহ থাকে যে ফাঁকা সময়ে তারকারা কি করেন? আর নিজের জীবন নিয়ে এই উত্তর দিলেন শুভশ্রী। তিনি বলেন যে তিনি নাকি ভীষণ ‘ল্যাদখোর’, তাই ফাঁকা সময় পেলেই তিনি সবকিছু থেকে দূরে গিয়ে নিজের সঙ্গে সময় কাটান। এই ফাঁকা সময়ে নাকি তিনি মোবাইল সাইলেন্ট করে রেখে দেন। এই সময়টা শুভশ্রী কাউকেই দিতে চাননা। এছাড়াও শুভশ্রীর স্বপ্নের গন্তব্য প্রসঙ্গেও বলেন এই সাক্ষাৎকারে। তিনি বলেন যে ঘোরাফেরা যদি বিনামূল্যে সম্ভব হত তাহলে তিনি নাকি পৃথিবীর সমস্ত অজানা স্থানের সৌন্দর্য উপভোগ করতেন জীবনভর।

তবে এই সাক্ষাৎকারে শুভশ্রীর যে উত্তর সবথেকে বেশি নজর কেড়েছে, তা হল টাইম মেশিনের প্রসঙ্গে তার উত্তর। টাইম মেশিন পেলে শুভশ্রী কোন সময়ে ফিরে যেতে চান? এর উত্তরে অভিনেত্রী বলেন যে তিনি সেই সময়েই ফিরে যেতে চান, যে সময় বাংলা বিনোদন জগতের স্বর্ণযুগ ছিল। এই স্বর্ণযুগ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “এটা এমন একটা সময় ছিল যখন আমরা চুটিয়ে কাজ করেছি। একের পর এক ছবি করেছি। গান করেছি। অনেক কিছু করেছি সেই সময়টায়। টাইম মেশিন পেলে ওই সময়ে ফিরে যেতে চাই। ওই সময়ে জীবনটা অনেক ভালো ছিল”।

প্রসঙ্গত, শুভশ্রী একটা সময় যেমন দেব, জিৎ-এর মত নায়কদের বিপরীতে ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন, তেমনই তিনি অভিনয় করেছেন ‘পরিণীতা’-র মতো ভিন্নধর্মী ছবির ভিন্ন চরিত্রে। সম্প্রতি বৃদ্ধার চরিত্রেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে, যা শীঘ্রই মুক্তি পাবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা