whatsapp channel

Lifestyle: মহিলাদের এই ৫ অঙ্গে লোম থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার

বর্তমানে সাজ পোশাকের জন্য মহিলাদের শরীরের নানান অংশে লোম কেটে ফেলার প্রবণতা অনেকাংশে বেড়ে গেছে। কিন্তু সমুদ্র সাস্ত্র বলছে এই শরীরে মহিলাদের লোম থাকাটা অনেক আংশে ভালো হয়। এমনকি তাদের…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে সাজ পোশাকের জন্য মহিলাদের শরীরের নানান অংশে লোম কেটে ফেলার প্রবণতা অনেকাংশে বেড়ে গেছে। কিন্তু সমুদ্র সাস্ত্র বলছে এই শরীরে মহিলাদের লোম থাকাটা অনেক আংশে ভালো হয়। এমনকি তাদের স্বামীদের জন্য তাদের শুভ বার্তা বয়ে আনতে পারে। তাই আজ থেকে লোম কাটার সময় একবার ভেবে দেখুন, এই শরীরের লোম যদি আপনার জীবনে অনেকটা ভাল করতে সাহায্য করে, তাহলে শুধুমাত্র সাজাগোজার জন্য কেনই বা এই লোম কেটে পরিষ্কার করবেন? তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন শরীরের কোন অংশে লোম থাকা মহিলাদের জন্য অত্যন্ত শুভ।

১) সারা শরীরে লোমের আধিক্য –মহিলাদের যদি সারা শরীরে লোমের আধিক্য বেশি থাকে তাহলে তারা অত্যন্ত ভালো হয়। সমুদ্রসাস্ত্র বলছে, এই ধরনের মহিলারা অনেক ভাগ্যবান হন। তাই শুধুমাত্র সাজা গোজার কারণে গায়ের লোম তুলে ফেলবেন না।

২) কানে লোমের আধিক্য –জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কানে চুল থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয় বিশেষ করে কানে লোম থাকলে, সে জাতক-জাতিকারা অত্যন্ত প্রতিভাবান হন এবং প্রচুর অর্থের অধিকারী হয়ে থাকেন। এদের উপরেই ঈশ্বররা সবসময় আশীর্বাদ করেন আর এই আশীর্বাদের জন্যই এরা জীবনে অনেক উন্নতি করতে পারে।

৩) হাতে ও পায়ে লোমের আধিক্য –যে সমস্ত মহিলাদের হাত এবং পায়ে প্রচুর পরিমাণে লোম থাকে তারা কিন্তু জীবনে প্রচুর চড়াই উতরাই মুহূর্তকে পার করেছেন। এদের জীবনে অবশ্য সুখ বেশিদিন দীর্ঘস্থায়ী হয় না, যাওয়া-আ আশা করে ।

৪) পিঠে চুলের আধিক্য –সমুদ্র শাস্ত্র মতে, যে মহিলাদের পিঠে চুল থাকে, তারা অত্যন্ত সাহসী, অনেক বেশি মনের জোর থাকে। অন্যের প্রতি দায়িত্বশীল হয়ে থাকেন। এর অর্থ ভাগ্য অনেক ভালো হয়ে থাকে।

৫) লম্বা, ঘন, কালো চুল এর আধিক্য –শাস্ত্র মতে, যে মহিলাদের মাথার চুল লম্বা, ঘন ও কালো সেই মহিলাদেরও অত্যন্ত শুভ মনে করা হয়। যে পুরুষ এমন মহিলার সঙ্গে বিবাহ করেন তারা সফল হন। চাকরি ও ব্যবসায় ভালো হন এই মহিলারা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media