whatsapp channel

অভিমান ভুলে শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি

২৯কে টাটা বাই বাই বলে ৩০ কে স্বাগত জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স বাড়লেও কিন্তু গ্ল্যামারে কোনো কিছু বাদ পড়েনি নায়িকার। আর এবছরের জন্মদিনটা নায়িকার কাছে একটু বেশি স্পেশাল। কারণটা হল…

Avatar

HoopHaap Digital Media

২৯কে টাটা বাই বাই বলে ৩০ কে স্বাগত জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স বাড়লেও কিন্তু গ্ল্যামারে কোনো কিছু বাদ পড়েনি নায়িকার। আর এবছরের জন্মদিনটা নায়িকার কাছে একটু বেশি স্পেশাল। কারণটা হল ছেলে ইউভান।সদ্য ইউভানের মা হয়েছেনঅভিনেত্রী আর ছেলে এখন মায়ের চোখের মনি।

স্ত্রীর ৩০ তম জন্মদিনে রাজ চক্রবর্তী স্ত্রীকে ভালবাসা জানিয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করলেন। যেখানে হাসি মুখে ৩০-কে স্বাগত জানান শুভশ্রী। আর ক্যাপশানে তিনি শুভশ্রীর সম্পর্কে যা ভাবেন, তা নিয়ে এক অভাবনীয় পোস্ট করেন। তিনি অদ্ভুতভাবে বাকরুদ্ধ হয়ে যান। শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ। অভিনেত্রী যে তাঁর কাছে কী, তা তিনি কখনোই বলে বোঝাতে পারবেন না। পাশাপাশি শুভশ্রীকে পেয়ে তিনি খুশি এবং সৌভাগ্যবান বলেও মন্তব্য করেন রাজ। শুভশ্রী যেমন, সারা জীবন যেন তেমনই হাসিখুশি থাকেন বলেও জানান পরিচালক। এসবের পাশাপাশি পরিশেষে স্ত্রীকে আই লাভ ইউ বলতে বলতেও ভোলেননি পরিচালক স্বামী। এরপরই শুভেচ্ছাবার্তায় ভরে যায়। নিমেষেই এই ছবি ভাইরাল। পাশাপাশি ঘরোয়া পরিবেশে পালন করলেন শুভশ্রীর জন্মদিন।

শুভশ্রী-রাজের ছেলে ইউভানকে দিনকয়েক আগেই উপহার পাঠিয়েছিলেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী। কাল শুভশ্রীর জন্মদিন ভোলেননি নায়িকা। বেশীরভাগ সেলিব্রেটি এই মিষ্টি নায়িকাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। মিমি চক্রবর্তীও বাদ ছিলেননা।রাজ চক্রবর্তীর সঙ্গে একটা সময় মিমির প্রেম নিয়ে কম চর্চা হয়নি টলিপাড়ায়। তবে সে সব এখন পুরোটাই অতীত। দুজনেই মুভ অন করে গিয়েছেন। শুভশ্রী,রাজ এবং ছেলে ইউভানকে নিয়ে সুখের সংসার। মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন। আর অন্যদিকে মিমি নিজের নতুন সিনেমা বাজি এবং নিজের সাংসদের কাজ নিয়ে বেজায় ব্যস্ত।

প্রসঙ্গত,শুভশ্রীর জন্মদিন উপলক্ষ্যে রাত দুটোর সময় নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অঙ্কুশ ছবি শেয়ার করলেন শুভশ্রীর সঙ্গে। ছবিটা এখনকার নয়, এটি বেশ অনেকদিন আগের তোলা। খানিকটা ঝাপসা হলেও স্মৃতিটা আজও টাটকা। তখন সবে মাত্র অভিনয় জগতে যাত্রা শুরু করছেন দুই তারকা। সেই দিনের কথা মনে করিয়েই টলিউড সুপারস্টার শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিনেতা অঙ্কুশ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media