BollywoodHoop PlusHoop Trending

সুশান্তকে ভুলে হবু স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ সেরে ফেললেন অঙ্কিতা লোখান্ডে!

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির ‘পবিত্র রিস্তা” ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। ‘পবিত্র রিস্তা’ একতা কাপুর পরিচালিত এই সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেছিলেন। তারপর কাজ করতে করতেই সুশান্তকে ভালোবেসে ফেলেন তিনি। দীর্ঘ সময়, বেশ কয়েক বছর ধরে তাঁরা একে অপরকে ভালোবেসে লিভ ইনে থাকতে শুরু করেন। সব কিছু ঠিক চলছিল কিন্তু তার মধ্যে হঠাৎই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করে নেন তিনি। এর পর থেকে বদলে যায় সুশান্তের জীবন। বার বার প্রথম প্রেমিকার কাছে ফিরতে চেয়েও ফেরা হয়নি সুশান্তের। দুজনেই মুভ অন করেছিলেন, কিন্তু মনে মনে দুজন দুজনকে ভালোবাসতেন। ব্রেক আপের পর সুশান্তের জীবনে অনেক নায়িকা এসেছিল। তাঁদের সঙ্গে সম্পর্কে জড়ালেও শান্তি পাননি অভিনেতা। অন্যদিকে অঙ্কিতা ভুলে গিয়েছিলেন সুশান্তকে। ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করতেন।

সাড়ে চারমাস এর কিছু দিন হল প্রাক্তন সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন৷ তিনি আর আমাদের মধ্যে নেই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানান খবরের শিরোনামে উঠে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট শেয়ার করেন। কখনো সুশান্তের জন্য জাস্টিস তো কখনো সুশান্তের আত্মার শান্তির প্রদীপ জ্বালানো তো কখনও বা রিয়ার বিরুদ্ধে ফুঁসে ওঠেন কখনও বা পারিবারিক নানা মুহূর্তের ছবি শেয়ার করেন। সুশান্তের মৃত্যুর পর হঠাৎই অঙ্কিতার সব ভালোবাসা যেন সুশান্তের জন্যই প্রকাশ পেতে থাকে।

অভিনেতার মৃত্যুর পর অঙ্কিতাকে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিধবা আখ্যা দেওয়া হল। রিয়াকে দোষারোপ করলেন অঙ্কিতা। এই নিয়েও প্রশ্নের মুখে পড়েন অঙ্কিতা। কিন্তু কয়েক মাস যেতে না যেতে আবার নিজের প্রেমিক ভিকির সঙ্গে ভালোবাসার ছবি দিতে শুরু করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে । এই জুটি নাকি খুব শিগগিরই বিয়ে করবেন। বিয়ের তারখও ঠিক করে ফেলেছেন।

কাল ছিল করওয়া চৌথ। এই দিন বলিউডের সব বিবাহিত সেলেবরাই স্বামীর মঙ্গল কামনায় উপোস থেকে করওয়া চৌথের ব্রত পালন করেছেন। এদিন অঙ্কিতাও হবু স্বামীর জন্য ব্রত করলেন। এই পুজোর দিনে আকাশে চাঁদ দেখা গেলে তবেই ভাঙতে পারবেন ব্রত। বিয়ে হওয়ার আগেই ভিকির জন্য করওয়া চৌথের ব্রত রাখলেন অঙ্কিতা। তিনি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করলেন। সেখানে দেখা যাচ্ছে লাল শাড়ি, মাথায় সিঁদুরের টিপ পরে সকলকে করওয়া চৌথের শুভেচ্ছা জানালেন অঙ্কিতা। এই ভিডিয়ো শেয়ার হতেই নেটিজেনদের প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কেউ কেউ বলেছেন, সুশান্ত আজ বেঁচে থাকলে কি আপনি ওর জন্য ব্রত রাখতেন? ” তবে এর কোনো উত্তর দেননি তিনি। তাহলে কি সবটাই দেখনদারি ছিল প্রশ্ন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

🤩🤩🤩

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

whatsapp logo