whatsapp channel
BollywoodHoop Plus

সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্য রাইও হবেন ফেল, চিনে নিন ইমরান হাশমির স্ত্রীকে

ইমরান হাশমি (Emraan Hashmi), নামটা শুনলেই বলিউডে চুম্বন ও সাহসী কিছু দৃশ্যের কথা মনে আসে। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সুবাদেই তিনি বিখ্যাত দর্শকমহলে। তবে আরো নানা চরিত্রে তার অভিনয় তাকে বলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকায় রাখে। ২০০৩ সাল থেকে এখনও অব্দি তিনি যুক্ত অভিনয়ের সঙ্গে। রিল জীবনে একাধিক সুন্দরী নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। তাই আজও বর্তমান প্রজন্মের কাছে ইমরান হাশমির সেনসেশন প্রবলভাবে সজীব।

তবে শুধুমাত্র অভিনয় বা সাহসী দৃশ্যের জন্য নয়, ইমরান হাশমি বিখ্যাত আরেকটি কারণেও। আর সেই কারণটি হলেন তার অর্ধাঙ্গিনী পারভিন সাহানি। যিনি রূপের দিক থেকে পিছনে ফেলতে পারেন বলিউডের নামজাদা নায়িকাদেরও। আজকের এই প্রতিবেদনে আলোচনা হবে ইমরান পত্নীকে নিয়েই। সময়টা ২০০৪-এর মাঝামাঝি। তখন সবে বলিউডে পা রেখেছেন অভিনেতা। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয়ের সুবাদে নাম ছড়িয়েছে দেশজুড়ে। তার মূল কারণ অবশ্য সাহসী দৃশ্যে তার সাবলীল অভিনয়। তবে এসবকে উপেক্ষা করেই যুবতী পারভিন প্রেমে পড়েন অভিনেতার। তাদের বছরখানেকের এই প্রেমের সম্পর্ক পরিণতি লাভ করে ২০০৬ সালে। সমস্ত রীতিনীতি মেনে ধুমধাম করেই বিয়ে হয় বলিউড স্টারের। ২০১০ সালে তাদের কোল আলো করে আসে পুত্র অয়ন হাশমি। বর্তমানে তাদের সুখের সংসার।

তবে বর্তমানে সামাজিক মাধ্যমে ইমরান পত্নী পারভিন নজর কাড়ছেন নিজের রূপের উজ্জ্বলতায়। প্রায়ই নানা ছবি পোস্ট করেন তিনি। ইমরান ঘরণীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল জুড়ে শুধু নানা পারিবারিক মুহূর্ত। কখনো স্বামীকে নিয়ে কাটানো প্রেমের মুহূর্ত, কখনো আবার সন্তানকে নিয়ে তৈরি হওয়া কোনো ভালো মুহূর্ত। পারভিনের সামাজিক মাধ্যমের প্রোফাইল বেশ নজরকাড়া। তবে সবথেকে বেশি চর্চা হচ্ছে তার সৌন্দর্যকে নিয়ে। যেমন ফিট শরীরের গড়ন, তেমনই সুন্দরী তিনি। এককথায় তাকে দেখে বোঝাই মুশকিল যে তিনি ১২ বছরের এক সন্তানের মা। সমস্ত পোশাকেই তিনি বেশ সাবলীল। তাই অনুরাগীদের মত, বলিউডের নামিদামি অভিনেত্রীদের থেকে কোন অংশে কম সুন্দরী নন ইমরান ঘরণী।

প্রসঙ্গত, ২০০৩ সালে প্রথম অভিনয়ে পা রাখেন অভিনেতা ইমরান হাশমি। ‘ফুটপাথ’ তার অভিনীত প্রথম ছবি। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে নিজের অভিনয়ের দক্ষতাকে মেলে ধরেছেন তিনি। তৈরি হয়েছে তার অভিনীত অনেক ছবির সিক্যুয়েলও। জানা গেছে, সলমন খান অভিনীত ‘টাইগার-৩’ ছবিতে এই বছর দেখা যাবে ইমরান হাশমিকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা