Hoop PlusTollywood

Jaya Ahsan: পোশাকের ফাঁকে পুরোপুরি উন্মুক্ত ক্লিভেজ, তুমুল ভাইরাল জয়ার এই ছবি

সাম্প্রতিক কালে কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে মাহমুদ দিদার পরিচালিত ফিল্ম ‘বিউটি সার্কাস’ যার মুখ্য চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছেন জয়া এহসান (Jaya Ahsan)। দুই বাংলাতেই জয়া যথেষ্ট ছকভাঙা চরিত্রে অভিনয় করেছেন। অপরদিকে নিজেকে যথেষ্ট গ্রুম করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জয়া যথেষ্ট সক্রিয়। প্রায়ই বিভিন্ন ধরনের ছবি শেয়ার করে থাকেন তিনি। তবে সাম্প্রতিক ছবিগুলিতে একদম ভিন্ন লুকে ক্যামেরাবন্দী হলেন জয়া।

জয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক ক্রপ টপ ও অফ হোয়াইট রঙের বটম। ক্রপ টপের প্লিটেড স্লিভ চাইনিজ। ডিপ নেক ক্রপ টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে জয়ার স্তনের অনেকটা অংশ। উন্মুক্ত রয়েছে তাঁর কোমরও। চোখে কালো রঙের স্মাজড কাজল ও আইলাইনার ব্যবহার করে আনা হয়েছে স্মোকি লুক। মেকআপে রয়েছে ব্রোঞ্জারের ছোঁয়া। ঠোঁটে ব্যবহার করা হয়েছে মেটালিক ন্যুড লিপস্টিক। চুলে খোঁপা বেঁধেছেন জয়া। কয়েক গুচ্ছ চুল গালের পাশ দিয়ে এসে নেমেছে ক্লিভেজের উপর। কানে পরেছেন কালো রঙের টপ। তাতে সোনালি রঙের ষাঁড়ের মুখ খোদাই করা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে জয়া দিয়েছেন কয়েকটি কালো রঙের হার্ট ইমোজি।

জয়ার ছবিগুলি ভাইরাল হতেই দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। অনেকে ছবিগুলিকে অশ্লীল বললেও জয়ার অনুরাগীদের একাংশের মতে, যাঁরা অশ্লীল বলছেন তাঁরা শৈল্পিক নন। খুব শীঘ্রই জয়াকে দেখা যেতে চলেছে বলিউডে। অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury)-র পরিচালনায় হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’- এ অভিনয় করছেন জয়া। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। এই ফিল্মের নামভূমিকায় অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)।

মুম্বই ও কলকাতা জুড়ে চলবে শুটিং। পঙ্কজ ও জয়া ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন সঞ্জনা সাংভি (Sanjana Sanghbhi)। এছাড়াও আগামী দিনে জয়াকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘পুতুলনাচের ইতিকথা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Related Articles