whatsapp channel

Urfi Javed: গোল্ডেন প্লেট দিয়ে ঢাকা বক্ষযুগল, নেটিজেনদের চমকে দিলেন উরফি জাভেদ

কখনো নগ্নিক, কখনো আবার অর্ধনগ্নিকা- বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

কখনো নগ্নিক, কখনো আবার অর্ধনগ্নিকা- বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি। তিনি থাকেন তার ফ্যাশন নিয়েই। তাই কখনো নিজের শরীরের লাজ ঢাকেন নিজের দুহাত দিয়ে, কখনো আবার গাছের পাতা কিংবা মোবাইল ফোন দিয়ে। নিজের বক্ষযুগল নিয়ে বরাবরই খোলামেলা থাকতে পছন্দ করেন বি-টাউনের এই তন্বী। তবে এবার উরফি যা করলেন, তা দেখে মাথা ঘুরে গেল কমবেশি সকলেরই। কি এমন করে বসলেন উরফি? দেখুন সবিস্তারে।

Advertisements

সম্প্রতি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে টিনসেল দুনিয়ার এই মডেলের একটি ফটোশুটের ভিডিও। আর এই ভিডিওতে এক্কেবারে ভিন্ন লুক ও অবতারে দেখা গেছে তাকে। যা নিয়ে এখন রীতিমতো চর্চার মহল সামাজিক মাধ্যমে। এই ফটোশুটে উরফিকে দেখা গেছে গোলাপি রংয়ের রঙিন চুলে। আর এই ভিন্নধর্মী হেয়ার-কালারের পাশাপাশি নজর কেড়েছে তার পোশাক। একটিতে তাকে দেখা গেছে গোল্ডেন প্লেট দিয়ে ঢাকা তার স্তনযুগল ও নিম্নাঙ্গে নানা রংয়ের কাপড় দিয়ে তৈরি স্কার্ট পরে থাকতে। আরেকটি ভিডিওতে তিনি নজর কেড়েছেন ফিনফিনে ছাইবর্ণা শাড়িতে। তবে এই ভিডিওর মাঝে তার শাড়ি উড়ে গিয়ে উন্মুক্ত হয়েছে তার বক্ষস্থল। তিনি তার স্তনবৃন্ত ঢেকে রেখেছেন কালো টেপ দিয়ে। অনেকেই এই দৃশ্য দেখে বলেছেন যে ‘উপস মোমেন্ট-এর শিকার হয়েছেন উরফি।

Advertisements

আর এই ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই যেমন তার ফ্যাশন স্টাইলিংয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তেমনই আবার অনেকেই করেছেন সমালোচনা। একজন লিখেছেন, ‘যা খুশি পরে শরীর দেখালেই ফ্যাশন হয়না’; অন্যজন লিখেছেন, ‘শালীনতার সব সীমা অতিক্রম করেছে এই মেয়েটা’। আবার কেউ কেও লিখেছেন যে এই ফ্যাশন বিদেশি ফ্যাশন, তাই তাকে অভিনন্দনও জানিয়েছেন তারা। তবে বেশিরভাগ নেটিজেন এই রূপে তাকে দেখেই হতবাক হয়েছেন।

Advertisements

প্রসঙ্গত, পোশাক বিতর্কে এর আগেও অনেকবার চর্চায় এসেছেন এই মডেল। কখনো ব্লেড দিয়ে পোশাক বানিয়ে চর্চায় এসেছেন তিনি, কখনো আবার আবর্জনা ফেলার প্লাস্টিক দিয়ে ঢেকেছেন তিনি নিজের আব্রু, আবার কখোনো প্যান্ট কেটে তা দিয়েই পোশাক তৈরি করে চর্চায় এসেছেন তিনি। এই মর্মে তার বিরুদ্ধে অনেকেই আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি জানান আগে। তবে সেসব থেকে তিনি যে ‘বেফিকর’ তা উরফি বুঝিয়ে দিয়েছেন সময়ে সময়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা