whatsapp channel
BollywoodHoop Plus

Manushi Chillar: জিনসের কথা বলে অন্তর্বাস দেখালেন প্রাক্তন ভারতীয় বিশ্বসুন্দরী

প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার (Manushi Chillar) ক্রমশ নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মানুষী প্রায়ই নিজের নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। কারণ নেটিজেনদের একাংশের কাছে মানুষীর পরিচয় ‘বিউটি উইথ ব্রেন’ নামে। তবে শর্ট ড্রেস পরার জন্য কয়েকবার ট্রোল হয়েছেন তিনি। কিন্তু এবার একদম অন্য রূপে ধরা দিলেন মানুষী।

মানুষী সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও নীল রঙের রিপড ডেনিম ট্রাউজার। ক্রপ টপের কিছু অংশ তুলে ধরেছেন মানুষী। ফলে দৃশ্যমান হয়েছে তাঁর পরনের কালো রঙের অন্তর্বাস। একই সাথে ডেনিম ট্রাউজারের ফাঁক দিয়েও উঁকি মারছে কালো রঙের আন্ডারগার্মেন্ট। উন্মুক্ত রয়েছে মানুষীর নাভি। হালকা মেকআপ করেছেন তিনি। চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে মানুষী লিখেছেন, কিছু ভালো জিনসের সন্ধান পেয়েছেন তিনি। ক্যাপশনের সাথে কালো রঙের সানগ্লাস পরা দুটি ইমোজিও জুড়েছেন মানুষী।

মানুষীর ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে। কিন্তু ফল অবশ্যই নেতিবাচক। মানুষী তাঁর পোশাকের কারণে আবারও ট্রোল হয়েছেন। নেটিজেনদের একাংশ লিখেছেন, ফটোগ্রাফার কি মানুষীকে রেডি হতে যথেষ্ট সময় দেননি! অনেকে লিখেছেন, জিনসের সন্ধান পেলেও তিনি অন্য কিছু দেখাতে ব্যস্ত। গত বছর রিলিজ করেছিল মানুষীর বলিউড ডেবিউ ফিল্ম ‘পৃথ্বীরাজ’। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বায়োপিক ছিল এটি। ফিল্মে মানুষীকে দেখা গিয়েছিল রানী সংযুক্তার চরিত্রে। তাঁর বিপরীতে পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar)। কিন্তু ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছিল।

আগামী দিনে মানুষীকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘তেহরান’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)। ফিল্মটি পরিচালনা করছেন দীনেশ বিজন (Dinesh Vijan)।

whatsapp logo