whatsapp channel

Jagriti Goswami: প্রথম সন্তানের মা হলেন টেলি অভিনেত্রী জাগৃতি গোস্বামী, শুভেচ্ছা অনুরাগীদের

জাগৃতি গোস্বামী (Jagriti Goswami) মাত্র একদিন আগেই তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু ততদিনে তিনি মা হয়ে গিয়েছেন এবার তা জানা গেল। শনিবার জাগৃতি একটি ছবি শেয়ার করেছেন…

Avatar

Nilanjana Pande

জাগৃতি গোস্বামী (Jagriti Goswami) মাত্র একদিন আগেই তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু ততদিনে তিনি মা হয়ে গিয়েছেন এবার তা জানা গেল। শনিবার জাগৃতি একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তা থেকে জানা গিয়েছে, সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

জাগৃতির শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে। তাঁর হাতে চ্যানেল করা রয়েছে। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন জাগৃতি। তাঁর কোলের কাছে সদ্যোজাত সন্তান। সাদা কাপড় দিয়ে মোড়ানো হয়েছে একরত্তিকে। পাশে রয়েছেন তাঁর স্বামী অনিরুদ্ধ ঘটক (Anirudhdha Ghatak)। তাঁর পরনে প্রিন্টেড টি-শার্ট। হাসিমুখে মোবাইলে সেলফি তুলেছেন অনিরুদ্ধই। ছবিটি শেয়ার করে জাগৃতি লিখেছেন,তাঁর জীবনের সেরা উপহার তাঁর সন্তান। 12 ই জানুয়ারি সে এসেছে জাগৃতির কোল আলো করে। অনুরাগীদের আশীর্বাদ কামনা করে জাগৃতি স্মরণ করেছেন মহাদেবকে।

অনুরাগীরাও জাগৃতিকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে জাগৃতির ম্যাটারনিটি ফটোশুটের ছবিও। তাতে জাগৃতিকে দেখা গিয়েছে কালো রঙের মারমেড গাউনে। মাথায় রয়েছে মুকুট। বোঝা যাচ্ছে বেবিবাম্প যার উপর হাত রেখেছেন জাগৃতি। পাশে তাঁর কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অনিরুদ্ধ। তাঁর পরনে কালো রঙের শার্ট এবং ব্রাউন জ্যাকেট ও ট্রাউজার। তবে জাগৃতিও সন্তানের মুখ দেখাননি। তিনি একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছে আবৃত করেছেন সন্তানের মুখ। পাশাপাশি জাগৃতি খোলসা করেননি তাঁর সন্তান পুত্র না কন্যা।

‘সাঁঝবাতি’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল জাগৃতির। এরপর ‘আমার দুর্গা’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘সর্বজয়া’, ‘ভানুমতীর খেল’-এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo