Hoop PlusTollywood

Subhasree Ganguly: খোলা বুক, ডেনিম পোশাকে বন্দি শুভশ্রী! উত্তাপ বাড়ল অনুরাগীদের মধ্যে

টলিউডে অন্যতম পরিচিত নায়িকা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)। ছোট্ট শহর বর্ধমান থেকে এসে টালিগঞ্জে নিজের প্রতিভাকে বিকশিত করেছেন এই অভিনেত্রী। একাধিক ভিন্নধর্মী চরিত্রে সাবলীল অভিনয় করে নাম কুড়িয়েছেন অভিনেত্রী। কখনো বাণিজ্যিক ছবির হিরোইন হিসেবে দেখা গেছে, কখনো পরিণীতা রূপে আবার কখনো বৃদ্ধার ভূমিকায় প্রস্থেটিক মেকআপ নিয়েই জীবন্ত অভিনয় করেছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, সম্প্রতি প্রযোজনার কাজেও হাত দিয়েছেন তিনি। স্বামীর কাঁধে কাঁধ মিলিয়ে টলি ইন্ডাস্ট্রিতে বেশ ছেয়ে আছেন তিনি।

তবে এসব ছাড়াও নিজের ফ্যাশন ডিজাইন নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। প্রায়ই সামাজিক মাধ্যমে নানা পোশাকে ধরা দেন অভিনেত্রী। কখনো সাবেকি শাড়ি, কখনো আবার খোলামেলা ওয়েস্টার্ন পোশাকে চুঁইয়ে পড়ে তার বোল্ডনেস। এভাবে তাকে নিয়ে ট্রোল হলেও নিজে তিনি নিজের মতোই। সম্প্রতি এমনই এক বোল্ড পোশাকে নিজেকে বন্দি করে উত্তাপ ছড়ালেন রাজ ঘরণী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একগুচ্ছ ছবি। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে ডেনিম রংয়ের অফ শোল্ডার বডিকন ড্রেস। পরিপাটি করে পিছনের দিকে বাঁধা চুল, মুখে মানানসই মেকআপ, কানে গোল্ডেন দুল, চোখে স্টাইলিশ সানগ্লাস। আর সব মিলিয়ে যেন একটি পারফেক্ট বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী। এই ড্রেসে কখনো তিনি ক্যামেরাবন্দি হয়েছেন দেওয়ালের ধারে নানা পোজে দাঁড়িয়ে, কখনো আবার নিজের চুল ধরে।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী ইংরেজিতে ক্যাপশন লিখেছেন। তিনি লেখেন, ‘ফুলকিরা যখন ছড়িয়ে পড়ে’। তার এই পোস্টের কমেন্ট বক্সেও চাঁদের হাট। অভিনেত্রী দেবলীনা কুমার আগুনের ইমোজি দিয়েছেন, অন্যদিকে অদ্রিজা রায় লিখেছেন, ‘সুপার্ব’; শ্রাবন্তী চট্টোপাধ্যায় লিখেছেন, ‘ডিভা’। এছাড়াও এই ছবি মুগ্ধ করেছে তার অনুরাগীদেরও। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘আবার প্রলয়’ নিয়ে ভীষনভাবে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে ছবিতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে না তাঁকে। তিনি রয়েছেন ছবির প্রযোজকের দায়িত্বে। ছবির পরিচালনায় রয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

Related Articles