Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা শাড়িতে মেঝেতে উপুড় হয়ে এটা কি করলেন মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ইদানিং থিম ফটোশুটে মন দিয়েছেন। হাতে ধীরে ধীরে বাড়ছে কাজের সংখ্যা। বাংলার গন্ডি পেরিয়ে দক্ষিণ ভারতীয় ফিল্মে কাজ করেছেন মধুমিতা। খুব শীঘ্রই বলিউডেও ডেবিউ করতে চলেছেন তিনি। এর মধ্যে প্রায়ই ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। কিছুদিন আগে মারাঠি মেয়ের সাজে ফটোশুট করেছিলেন মধুমিতা। এমনকি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রাম রিলও। সেগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। তবে এবার বাঙালি মেয়ের সাজে একটি রিল শেয়ার করেছেন মধুমিতা।

মধুমিতাও রিল শেয়ার করার জন্য বেছে নিয়েছেন সপ্তাহান্তকেই। চলতি সপ্তাহের শেষে মধুমিতা যে রিলটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে কালো পাড় সাদা শাড়ি। শাড়ির জমি সাধারণ হলেও কালো পাড়ে রয়েছে সাদা প্রিন্ট। এই শাড়ির সাথে সাদা-কালো প্রিন্টেড ব্লাউজ পরেছেন মধুমিতা। ব্লাউজটি স্লিভলেস। হালকা মেকআপ করেছেন মধুমিতা। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট কালো টিপ। চুলে বেঁধেছেন বিনুনি। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে মেঝেতে আধশোওয়া হয়ে মধুমিতা একটি বই পড়ছেন। এরপর তিনি উঠে বসে আচমকাই কার ডাকে ফিরে তাকালেন। এই রিলে মধুমিতা ‘কেমন বোকা মনটা রে’ গানটি ব্যবহার করেছেন।

এই ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করে মধুমিতা বাংলায় লিখেছেন, তাই কি! মধুমিতার অনুরাগীরাও তাঁর ভিডিওটির প্রশংসা করেছেন।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এছাড়াও ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মে অভিনয়ের কথা রয়েছে তাঁর।

whatsapp logo