Hoop PlusTollywood

Subhashree Ganguly: দেবের ‘প্রজাপতি’ নিয়ে মুখ খুললেন শুভশ্রী!

20 শে জানুয়ারি, শুক্রবার প্রেক্ষাগৃহে রিলিজ করেছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’। বক্স অফিসে এই ফিল্মের রিভিউ মারাত্মক নয় এখনও অবধি। তবে সপ্তাহান্তে শনিবার ও রবিবার কি ঘটবে তা বলা যাচ্ছে না। এর মধ্যেই শুভশ্রী মুখ খুললেন এখনও অবধি এই বছরের সবচেয়ে বিগ ব্লকবাস্টার বাংলা ফিল্ম ‘প্রজাপতি’ নিয়ে যা নন্দনে শো না পাওয়ার সূত্রে তৈরি করেছে বিতর্ক। তবে তার আগে তিনি ভুললেন না মৃণালিনীকে।

‘ডক্টর বক্সী’-তে মৃণালিনীর চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। মৃণালিনী একজন লেখিকা। শুভশ্রীর মতে, সে যথেষ্ট শক্তিশালী মানসিকতা সম্পন্ন একটি মেয়ে যার প্রায় সব বই বেস্টসেলার। কিন্তু বর্তমানে যে গল্পটি সে লিখছে তার ক্লাইম্যাক্সে পৌঁছাতে পারছে না মৃণালিনী। শুভশ্রী বরাবর গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং চরিত্র বাছাই করতে পছন্দ করেন। চরিত্রের জন্য হার্ডওয়ার্ক করতে পিছপা নন তিনি। একই সাথে তিনি মনে করেন, দর্শক হিসাবে এই ফিল্ম তাঁর পছন্দ হবে কিনা! তবে শুভশ্রী চরিত্র বাছাই-এর ব্যাপারে পরামর্শ না চাইলে রাজ (Raj Chakraborty) তাঁর ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করেন না।

তবে ‘প্রজাপতি’ প্রসঙ্গে বলতে গিয়ে শুভশ্রী অদ্ভুত একটি কথা বললেন। তাঁর মতে, 2022 সালে প্রচুর বাংলা ফিল্ম রিলিজ করে এবং সেগুলি সবকটিই দারুণ হিট। যা কিন্তু একদমই ভুল কথা। গত বছর প্রচুর বাংলা ফিল্ম রিলিজ করলেও কতিপয় ফিল্ম হিট হয়েছে যার মধ্যে রয়েছে দেব (Dev) অভিনীত তিনটি ফিল্ম, ‘টনিক’, ‘কিশমিশ’ ও ‘প্রজাপতি’। রয়েছে জিতু কমল (Jeetu Kamal) অভিনীত ফিল্ম ‘অপরাজিত’। বাকি ফিল্মগুলির বক্স অফিস রিপোর্ট অ্যাভারেজ ছাড়া আর কিছুই বলা যায় না। ‘প্রজাপতি’ এখনও দেখে উঠতে পারেননি শুভশ্রী।

তবে তিনি বললেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হিসাবে ‘প্রজাপতি’-র সফলতা তাঁরও ভালো লেগেছে। পাশাপাশি শুভশ্রী জানালেন, তাঁর আগামী ফিল্ম ‘ইন্দুবালা’-র প্রোমোশন খুব শীঘ্রই শুরু হবে। কিন্তু ‘প্রজাপতি’ নিয়ে তিনি কি সত্যিই উচ্ছ্বসিত?

Related Articles